ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

‘রাম লীলা’ গানে দুর্দান্ত বেলি ডান্স দিয়ে উঞ্চতা ছড়ালেন সুন্দরী যুবতী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৬:২৫, ৩১ মার্চ ২০২৪  

‘রাম লীলা’ গানে দুর্দান্ত বেলি ডান্স দিয়ে উঞ্চতা ছড়ালেন সুন্দরী যুবতী

‘রাম লীলা’ গানে দুর্দান্ত বেলি ডান্স দিয়ে উঞ্চতা ছড়ালেন সুন্দরী যুবতী

বর্তমানে সোশ্যাল মিডিয়া, আজকের প্রজন্মের কাছে বিনোদনের গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে। নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই ছোট বড় নির্বিশেষে কাটিয়ে থাকেন এই সোশ্যাল মিডিয়ার পাতাতেই।সোশ্যাল মিডিয়াও তার নেটজনতাকে নিরাশ করে না বিনোদনের রসদ যোগানোয়। আর নিজেকে বিনোদনের রসদ হিসাবে উপস্থাপন করেন অনেকেই। সম্প্রতি তেমনি আরো এক ঝলক সোশ্যাল মিডিয়ার সূত্র ধরেই একাংশের মাঝে চর্চার আলো কেড়েছে। রইল ঝলক।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে এক দক্ষ বেলি নাচ শিল্পীর দেখা মিলেছে। ঝলকে বলিউডের অন্যতম চাটবাস্টার হিট গান ‘রাম চাহে লীলা চাহে’র তালেই চোখ টাটিয়েছেন একাংশের। ‘রাম লীলার’ এই দুর্দান্ত গানের তালে তার নজরকাড়া নৃত্য পরিবেশন নিঃসন্দেহে দর্শকদের কাছ থেকে প্রশংসা এনে দিয়েছে তার ঝুলিতে।

এদিন ভিডিওটি বানানোর সময় নীল ও কালো রঙের মানানসই পোশাকেই দেখা গিয়েছিল তাকে। হালকা মেকাপে, চুলে খোঁপাও বেঁধেছিলেন তিনি। নাচের পাশাপাশি তার ভাবভঙ্গিতেও চোখ আটকেছে দর্শকদের।

বর্তমান যুগে একাধিক জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রয়েছে। আর সেইসমস্ত জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে অন্যতম ইনস্টাগ্রাম। আর আজকের প্রজন্ম নিজেদের অধিক পরিচিতি বৃদ্ধি করার স্বার্থে ফেসবুকের পরেই ব্যবহার করে থাকেন ইনস্টাগ্রামকে।

অবশ্য তার একাধিক প্রমাণ মিলবে সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই। প্রতিদিন প্রতিমুহূর্তে এমন এক বা একাধিক ঝলক ভাইরাল হয় নেটনাগরিকদের মাঝে। সম্প্রতি তেমনি উল্লেখ্য ঝলকটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

সর্বশেষ
জনপ্রিয়