ঢাকা, সোমবার   ১৩ মে ২০২৪ ||  বৈশাখ ৩০ ১৪৩১

বোল্ড কায়দায় বেলি ডান্স করলেন যুবতী, সাহসিকতা দিয়ে ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:১৭, ২৮ এপ্রিল ২০২৪  

বোল্ড কায়দায় বেলি ডান্স করলেন যুবতী, সাহসিকতা দিয়ে ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়

বোল্ড কায়দায় বেলি ডান্স করলেন যুবতী, সাহসিকতা দিয়ে ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়

নিজেদের সাহসী কর্মকান্ডের মাধ্যমে আজকের দিনে দাঁড়িয়ে যে কেউই পরিণত হচ্ছে সোশ্যাল মিডিয়া সেন্সেশনে। বিশেষ করে ভারতীয় যুবতীদের সাহসী ডান্স, তাদেরকে নিয়ে যাচ্ছে অনন্য উচ্চতায়। আবার নিজের অজান্তেই অনেকে ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। তাছাড়া অনেকেই ভাইরাল হওয়ার জন্য সাহসের সর্বসীমা অতিক্রম করছেন। তবে ইন্টারনেটে প্রতিমুহূর্তে ভাইরাল হওয়া হাজার হাজার ভিডিওর মধ্যে সাহসী ভিডিওগুলো একটু বেশিই পছন্দ করেন নেটিজেনরা। আর সেই কারণে অনেক মেয়ে বাধা নিষেধের সব সীমা অতিক্রম করেন।

আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়ায় নিজেদের আলাদাভাবে উপস্থাপন করেছেন ভারতীয় যুবতীরা। ধারাবাহিকতা ভেঙে চরম সাহসিকতার মাধ্যমে কিভাবে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করা যায় তা দেখাচ্ছেন এই হট যুবতীরা। সংক্ষিপ্ত ভিডিও তো বটেই, বিগত কয়েক বছর ধরে নিজেদের সাহসী ভিডিও শেয়ার করে তরুণদের হৃদয়ে আগুন জ্বালাতেও ভুল করেননি এই সমস্ত যুবতীরা। যাদের ডান্সের ভিডিও মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া নেটওয়ার্ক তথা ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের একটি শর্ট ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে ২৫ বছরের এক যুবতীকে সাহসিকতার চরম সীমা অতিক্রম করতে দেখা গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, জনপ্রিয় হিন্দি গানে বেলি ডান্স করে সবাইকে চমকে দিচ্ছেন এক যুবতী। তবে বিশেষ দৃষ্টি আকর্ষণ করছে ওই যুবতীর শর্ট ড্রেস। বিকিনির আড়ালে ঊর্ধ্বত যৌবন মুহূর্তের মধ্যে উত্তেজিত করে তুলছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। ভিডিওটি দেখার পর ওই যুবতীর প্রশংসা করেছেন হাজার হাজার মানুষ। এই বেলা উপভোগ করুন ভারতীয় যুবতীর সাহসী পারফরমেন্স-

আরও পড়ুন
সর্বশেষ
জনপ্রিয়