ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪ ||  চৈত্র ১৪ ১৪৩০

বিয়ে করেছেন ভাইরাল হওয়া শ্যামল রায়

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১৪:২২, ১৫ আগস্ট ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

এক সময় বিয়ের প্রতি অনীহা ছিল শ্যামল রায়ের। তবে পরিবারের চাপে বিয়ে তাকে করতেই হয়। বিয়ের দিন তাকে বেশ হাসি-খুশি দেখা গেলেও, এখন নাকি তিনি রিল্যাক্সে নেই! বিয়ের পর তাকে নিয়ে যে পরিমাণ হৈ-হুল্লোড় হচ্ছে, তা নিয়ে খানিকটা বিরক্ত প্রকাশ করেছেন তিনি!

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা এলাকার নেপাল রায়ের ছেলে সেই ভাইরাল শ্যামল রায় বিয়ে করেছেন। রংপুরের মিঠাপুকুর উপজেলার পুঁটিমারী গ্রামের দীলিপ রায়ের মেয়ে দীপা রানীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি।

শ্যামল বলেন, বিয়ের প্রতি এক ধরনের অনীহা আমার আগেও ছিল। তাছাড়া মেয়েরা আমাকে পছন্দ করতো না। কিন্তু এখন আমার বউ আছে, সংসার হয়েছে। আমাদের জন্য সবাই দোয়া করবেন। কিন্তু বিয়ে নিয়ে এত হুল্লোড-রীমি আমার মোটেও ভালো লাগে না।

শ্যামল রায় রেলওয়েতে চাকরি করেন। গাইবান্ধার বামনডাঙ্গা রেলস্টেশনে ধারণ করা তার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল। সেখানেই বলেছিলেন- ‘আমি সব সময় ল্যাঙ্গুয়েজ ইংলিশে কথা বলি। ‘হ্যাভ অ্যা রিল্যাক্স, সি ইউ, নট ফর মাইন্ড।’ মাত্র কয়েকটি ইংরেজি বাক্য বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশ পরিচিত হয়ে ওঠেন শ্যামল রায়।

বিয়ের দিন কনের বাড়িতেও শ্যামলকে ঘিরে ধরে সেলফি তোলার জন্য ভিড় জমান বিভিন্ন বয়সী মানুষ। অবশ্য কাউকে নিরাশ করেননি শ্যামল। সবার সঙ্গে হাসিমুখে সেলফি তোলেন। পূরণ করেন সবার আবদার।

বিয়ের পিঁড়িতে বসার আগে অনেকে তাকে ঘিরে ধরে ছবি তোলেন। শুধু তাই নয়, বিয়ের আসরেও কয়েকজন ধরে বলতে বলেন- ‘সি ইউ নট ফর মাইন্ড।’ শ্যামল হাসিমুখেই বললেন- ‘সি ইউ নট ফর মাইন্ড’।

সর্বশেষ
জনপ্রিয়