ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ২ ১৪৩১

নেত্রকোণা জেলার মোহনগঞ্জে আইনশৃঙ্খলা কমিটির সভা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৪৫, ২৯ এপ্রিল ২০২৪  

নেত্রকোণা জেলার মোহনগঞ্জে আইনশৃঙ্খলা কমিটির সভা

নেত্রকোণা জেলার মোহনগঞ্জে আইনশৃঙ্খলা কমিটির সভা

 নেত্রকোণার মোহনগঞ্জে মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা সোমবার ১১ টায় অনুষ্ঠিত হয়েছে। সভায় মাদক, গরু চুরি, সীমাহীন লোডসেডিং বিষয়ে আলোচনা করা হয়। বিদ্যুতের লোডশেডিং ব্যাপারে ব্যাপক আলোচনা হয়। পল্লী বিদ্যুতের ডি জি এম তার বক্তব্য চাহিদার চেয়ে অনেক কম বিদ্যুৎ পান উপস্থাপন করেন।

সোমবার উপজেলা পরিষদ অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস হল রুমে উপজেলা নির্বাহী অফিসার রেজওয়ানা কবিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান দিলীপ কুমার দত্ত, সহকারি কমিশনার ভূমি (এসিল্যান্ড) মো. জাহাঙ্গীর আলম, মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. দেলোয়ার হোসন, ইউপি চেয়ারম্যান মোতাহার হোসেন চৌধুরী, সোহাগ তালুকদার, আবু বকর সিদ্দিক হাবলু, কামরুল হাসান,পল্লী বিদুৎ সমিতির ডিজিএম মোঃ হাছান আলী, প্রেসক্লাব সভাপতি এস,এম সারোয়ার খোকন প্রমুখ।

মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ দেলোয়ার হোসেন বলেন, আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। রাত ২/৩ পর্যন্ত টহল পুলিশ টিমের তদারকি আমি সরেজমিনে করে থাকি। আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার জন্য সক্ষিয় সাংবাদিকদের সাথে নিয়মিত মত বিনিময় করে থাকি। আইনশৃঙ্খলা রক্ষার্থে সাংবাদিকরা তথ্য দিয়ে আমাকে সহযোগিতা করে থাকেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়