ঢাকা, বুধবার   ১৫ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১ ১৪৩১

যুবতীর লাস্যে পাগল নেটপাড়া!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৫৬, ২৯ এপ্রিল ২০২৪  

যুবতীর লাস্যে পাগল নেটপাড়া!

যুবতীর লাস্যে পাগল নেটপাড়া!

আজকের সময়ে, সকলেই জানে যে ইন্টারনেটে জনপ্রিয় হওয়ার জন্য মানুষ বিভিন্ন রকমের কৌশল অবলম্বন করে এবং এমন পরিস্থিতিতে অনেকে নাচ করেও বিখ্যাত হওয়ার চেষ্টা করেন। এদের মধ্যে অনেকে সোশ্যাল মিডিয়া তারকা এবং অভিনেত্রী রয়েছেন যারা সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হওয়ার চেষ্টা করছেন। ইন্টারনেটে তারা সুন্দর নাচের ভিডিয়ো আপলোড করে থাকেন।

তবে এখন কোনও তারকা এবং অভিনেত্রী নয় এক যুবতী তার নাচের জন্য নেটিজেনদের দৃষ্টি আকর্ষন করেছে। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে যে মেয়েটি একটি সুন্দর গোলাপি রঙের শাড়ি পরে আছে। তিনি একটি পার্কে দাঁড়িয়ে বিখ্যাত ভোজপুরি গানে নাচছেন। এই মেয়েটি উড়িষ্যার বলে ভাইরাল হওয়া ভিডিয়োর কমেন্টে দাবি করা হয়েছে।
মেয়েটির নাচের চাল খুব দর্শনীয়। সে খুব ভালো নাচছে এবং তার মুখে হাসি দেখা যাচ্ছে। নাচের মধ্যে তার অভিনয় এতটাই চমৎকার যে মানুষ তাকে নিয়ে পাগল হয়ে গিয়েছে। ভাইরাল হওয়া ভিডিয়োতে হট মেয়েটির ডান্স মুভ দেখার মতো। তিনি খুব ভাল নাচছেন এবং তার অভিব্যক্তিও খুব ভালো। ভাইরাল ভিডিয়োটি নিচে দেওয়া হল, দেখুন:মানুষ প্রশংসা করে ভিডিয়োটি ভাইরাল করেছে। লোকেরা তার সেক্সি নাচটি খুব বেশি পছন্দ করেছেন এবং ভিডিয়োটির উপর লাইক এবং শেয়ার বৃষ্টির মতো ঝরছে। অনেক ইনস্টা ইউজার এই ভাইরাল হওয়া ভিডিয়োটি নিজেদের বিভিন্ন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলিতে শেয়ার করেছেন। হট মেয়েটির এটিই প্রথম ভাইরাল ভিডিয়ো নয়। এর আগেও তিনি তার নাচের ভিডিয়োর জন্য শিরোনামে এসেছেন।
ভাইরাল হওয়া কয়েক সেকেন্ডের ভিডিয়োটি সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামে বেশ কিছু দিন আগে 12 এপ্রিল 2024 তারিখে পোস্ট করা হয়েছিল। যা প্রচুর পরিমাণে ভিউ ও 6 হাজারের বেশি লাইক পেয়েছে। ভাইরাল হওয়া ভিডিয়োটি অনেক ইউজার শেয়ার পর্যন্ত করেছেন। আবার অনেকে এটি সেভও করেছেন। ভাইরাল হওয়া ভিডিয়োটি দেখে আপনার কেমন লাগল? কমেন্ট করে আমাদের জানাতে অবশ্যই ভুলে যাবেন না।

ভাইরাল হওয়া ক্লিপটিতে অনেকে কমেন্টও করেছেন। একজন ইউজার নিজের পছন্দ প্রকাশ করে কমেন্টে লিখেছেন - "আমি তোমাকে অনেক ভালোবাসি মেরি জান তুমি পৃথিবীর সব থেকে সুন্দর মেয়ে।" অপর একজন ইউজার নিজের কমেন্টে লেখেন - "খুব সুন্দর নাচ করেছেন।"

আরও পড়ুন
সর্বশেষ
জনপ্রিয়