ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

কালো শাড়িতে দেশি স্টাইলে নাচলেন সেক্সি বৌদি, এই ভিডিও ঘুম কেড়ে নিয়েছে তরুণদের

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৪২, ২৩ এপ্রিল ২০২৪  

কালো শাড়িতে দেশি স্টাইলে নাচলেন সেক্সি বৌদি, এই ভিডিও ঘুম কেড়ে নিয়েছে তরুণদের

কালো শাড়িতে দেশি স্টাইলে নাচলেন সেক্সি বৌদি, এই ভিডিও ঘুম কেড়ে নিয়েছে তরুণদের

স্মার্টফোনের এই যুগে প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় ভারতীয় যুবতীদের ভিডিওগুলি ভাইরাল হচ্ছে চোখের পলকে। বিগত কয়েক বছর ধরে মিডিয়াপাড়ায় বলিউডের আধিপত্য কমেছে চোখে পড়ার মতো। আর তার পেছনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন ভারতীয় যুবতীরা। যারা প্রতি মুহূর্তে সাহসিকতার চরম সীমা অতিক্রম করে বিনোদন প্রদান করছেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা।

ছোট হোক কিংবা বৃদ্ধ, বর্তমানে বেশিরভাগ মানুষ সোশ্যাল মিডিয়ায় এই সমস্ত সাহসী ডান্সের ভিডিও উপভোগ করে অবসর সময় অতিবাহিত করেন। এঞ্জেল রাই, ববিতা শেরা, সোফিয়া আনসারীর মত অগণিত যুবতীরা নিজেদের সাহসিকতার কারণে আজ পরিণত হয়েছে সেলিব্রেটিতে। যাদের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্রই ভাইরাল হয়ে পড়ে। আপনারা জানলে অবাক হবেন, মিডিয়াপাড়ায় এমন একাধিক ভারতীয় যুবতীর অস্তিত্ব রয়েছে, যাদের ফলোয়ার্স বলিউডের অনেক তারকা অভিনেত্রীর চেয়েও বেশি।

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ তথা ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের একটি রিলস ভিডিও রীতিমতো আলোড়ন ফেলে দিয়েছে। যেখানে ব্ল্যাক শাড়িতে ব্ল্যাক ম্যাজিক করতে দেখা গেছে দেশি বৌদিকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, জনপ্রিয় হিন্দি গানে বেডরুমের মধ্যে ভিডিও বানিয়েছেন ওই বৌদি। এই সময় তার পরনে কালো শাড়ি থাকলেও উন্মুক্ত রয়েছে দেহের বেশিরভাগ অংশ। যেখান থেকে তার সেক্সি ফিগার উঁকি দিচ্ছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের জন্য। Samsamy_321 নামের একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। যা বর্তমানে ঘুম কেড়ে নিচ্ছে নেটিজেনদের। 

সর্বশেষ
জনপ্রিয়