ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

রঙ মেখে দাপিয়ে নাচ! যুবতীর ভিডিওতে মজেছে আট থেকে আশি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৩২, ৫ এপ্রিল ২০২৪  

রঙ মেখে দাপিয়ে নাচ! যুবতীর ভিডিওতে মজেছে আট থেকে আশি

রঙ মেখে দাপিয়ে নাচ! যুবতীর ভিডিওতে মজেছে আট থেকে আশি

সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামে একটি নাচের পোস্ট ব্যাপক ভাবে ভাইরাল হতে শুরু করেছে। এই দারুণ নাচের ভিডিওতে সাদা পোশাকে লাস্যময়ী নাচ করেছেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার রীভা অরোরা। তার সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামে 7 দিন আগে 24 এপ্রিল 2024 তারিখে পোস্ট করা হয়েছিল। যা আপলোড হওয়ার পর থেকে ক্রমাগত ভাবে ভাইরাল হতে শুরু করেছে।

যদিও ভিডিওটি হোলি উৎসব চলা কালে ক্যাপচার করার ফলে রীভার সাদা পোশাক শীঘ্রই রঙের জন্য রঙিন হয়ে যায়। রিভা অরোরা আজকাল সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছেন। রীভা অরোরা চলচ্চিত্র এবং টিভি শোতে কাজ করেছেন। তিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তার গ্ল্যামারাস ছবি এবং ভিডিওট শেয়ার করেন। সম্প্রতি রীভা অরোরার বয়স নিয়ে নানা বিতর্ক শুরু হয়েছে।রিভা অরোরা সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামে খুব সক্রিয় থাকেন। তিনি বড় সেলিব্রিটিদের সঙ্গে পর্যন্ত রিল তৈরি করে থাকেন। তাদের সঙ্গে ছবিও পোস্ট করেন। সম্প্রতি, রীভা তার একটি লাস্যময়ী নাচের ভিডিও শেয়ার করেছেন। যা ইন্টারনেটে ব্যাপক ভাবে আলোড়ন সৃষ্টি করছে। আপনিও তার এই দারুণ ভিডিয়োটি দেখে নিন। ইনস্টাগ্রামে তার 11 মিলিয়নের বেশি ফলোয়ার রয়েছে।ইরাল হওয়া ইনস্টাগ্রাম পোস্টটি কয়েক হাজারের বেশি লাইক ও প্রচুর পরিমাণে ভিউ সংগ্রহ করতে সক্ষম হয়েছে। অনেক ইউজার এই পোস্ট শেয়ার পর্যন্ত করেছেন। অনেক ইউজার নিজেদের মতামত জানাতে ভাইরাল হওয়া পোস্টের কমেন্ট সেকশনে ভিড় করেছেন। মাত্র কয়েক সেকেন্ডের ভিডিয়োটি ইন্টারনেটে আলোঢ়ন সৃষ্টি করেছে। এই ভাইরাল হওয়া ভিডিওটি অনেক ইনস্টা ইউজার সেভ পর্যন্ত করেছে।

ভাইরাল হওয়া ভিডিওটির কমেন্ট সেকশনে প্রচুর কমেন্ট এসেছে। একজন ইউজার নিজের পছন্দ প্রকাশ করে কমেন্টে লিখেছেন - "আমি তোমাকে অনেক ভালোবাসি মেরি জান তুমি পৃথিবীর সব থেকে সুন্দর মেয়ে।" অপর একজন ইউজার লেখেন - "খুব সুন্দর নাচ করেছেন।" একই সঙ্গে অনেক ইউজার এই ভিডিয়োর কমেন্ট সেকশনে প্রচুর ইমোজি পোস্ট করেছে। যার মধ্যে ফায়ার ও লাভ ইমোজি বেশি রয়েছে।

সর্বশেষ
জনপ্রিয়