ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

ব্যাকলেস ব্লাউজে খুনি পোজ দিয়েছেন দেশি ভাবী, কিলার ডান্সের ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩৭, ১৫ এপ্রিল ২০২৪  

ব্যাকলেস ব্লাউজে খুনি পোজ দিয়েছেন দেশি ভাবী, কিলার ডান্সের ভিডিও ভাইরাল

ব্যাকলেস ব্লাউজে খুনি পোজ দিয়েছেন দেশি ভাবী, কিলার ডান্সের ভিডিও ভাইরাল

আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছরে যুবকদের বিনোদনের সেরা মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। বিশেষ করে কয়েক মিনিটের মধ্যে ভরপুর বিনোদন পেতে আজকের দিনে বেশিরভাগ মানুষ উপভোগ করছেন ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিওগুলি। আপনারা জানলে অবাক হবেন, এমন অনেক সাধারন যুবতী রয়েছেন, যারা জনপ্রিয়তার দিক থেকে বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীকেও পিছনে ফেলেছেন।

বর্তমানে নিজের অজান্তেই অনেকে ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। আবার অনেকেই ভাইরাল হওয়ার জন্য সাহসের সর্বসীমা অতিক্রম করছেন। তবে ইন্টারনেটে প্রতিমুহূর্তে ভাইরাল হওয়া হাজার হাজার ভিডিওর মধ্যে সাহসী ভিডিওগুলো একটু বেশিই পছন্দ করেন নেটিজেনরা। আর সেই কারণে অনেক মেয়ে বাধা নিষেধের সব সীমা অতিক্রম করেন। আর সেই সব সাহসী ডান্স কিংবা গানের মাধ্যমে নেটিজেনদের কাছে আকর্ষণীয় হয়ে ওঠেন মুহূর্তের মধ্যে।

শরীরে উষ্ণতা সৃষ্টিকারী পারফরমেন্স বোধহয় একেই বলে। আজ্ঞে হ্যাঁ, সম্প্রতি সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইনস্টাগ্রামে যে ভিডিওটি রীতিমতো ভাইরাল হচ্ছে সেটি দেখার পর এসির বাতাসেও ঘেমে উঠছেন নেটিজেনরা। আজ্ঞে হ্যাঁ, বর্তমানে সোশ্যাল মিডিয়ায় কয়েক সেকেন্ডের একটি রিলস ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে এক দেশি বৌদিকে সাহসিকতার চরম সীমা উত্তীর্ণ করতে দেখা গেছে।

কয়েক সেকেন্ডের ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, জনপ্রিয় হিন্দি গানের সাথে ব্যাকলেস ব্লাউজে সেক্সি পারফরম্যান্স করছেন ওই বৌদি। এই সময় তার শরীরে থাকা খোলামেলা শাড়ির ফাঁক দিয়ে উঁকি দেওয়া যৌবনও প্রকাশ্যে এসেছে। যা মুহূর্তের মধ্যে উত্তেজিত করে তুলছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। কয়েক মিনিট আগে শেয়ার করা এই ভিডিওটি এখনও পর্যন্ত পাঁচ শতাধিক মানুষ পছন্দ করেছেন। 

সর্বশেষ
জনপ্রিয়