ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

বোল্ড কায়দায় দুর্দান্ত বেলি ড্যান্স দিয়ে ঝড় তুললেন যুবতী, ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:৩৭, ৮ এপ্রিল ২০২৪  

বোল্ড কায়দায় দুর্দান্ত বেলি ড্যান্স দিয়ে ঝড় তুললেন যুবতী, ভিডিও ভাইরাল

বোল্ড কায়দায় দুর্দান্ত বেলি ড্যান্স দিয়ে ঝড় তুললেন যুবতী, ভিডিও ভাইরাল

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়া ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। আসলে ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই একদিকে যেমন মোবাইল ফোন রয়েছে ঠিক অন্যদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করে থাকে। 

 এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হয়। এমনকি আজকাল তো অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করে থাকেন। আজকের এই প্রতিবেদনে আপনাদের জন্য এনেছি এমনই এক নাচের ভাইরাল ভিডিও যা দেখে মুগ্ধ হবেন আপনি।

সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। তবে জনপ্রিয়তার বিচার করলে এটা অবশ্যই বলা উচিত যে বেশিরভাগ সময় ভাইরাল হয় বিভিন্ন নাচের ভিডিও। আজকের এই প্রতিবেদনে এমনই এক ভিডিও নিয়ে এসেছি যেখানে দেখা গেছে এক যুবতী ব্যাপক কায়দায় নাচ করেছে। এমন ভিডিও দেখে আপনিও লজ্জা পেয়ে যাবেন।

ভাইরাল ভিডিও দেখে আপনিও অবাক হয়ে যাবেন। এতে দেখা গেছে এক যুবতী ব্যাপক কায়দায় বেলি ড্যান্স করে সকলের মন জয় করে নিয়েছেন। জনপ্রিয় বলিউড গান ‘তেরি দিওয়ানি‘ গানের তালে নাচ করেছেন ওই যুবতী। কৈলাস খেরের গাওয়া এই অসাধারণ গানটির জনপ্রিয়তা কিন্তু এমনিতেই আছে। তারপর ওই যুবতীর বোল্ড কায়দায় নাচ সকলের মন জয় করে নিয়েছে। নীল খোলামেলা টপ পরে তাঁর এমন নাচ দেখলে অবাক হয়ে যাবেন আপনিও। জানিয়ে রাখি ওই যুবতীর নাম লীনা মাস্ক।

সর্বশেষ
জনপ্রিয়