ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

পুরো সেক্সি স্টাইলে ডান্স করলেন গুঙ্গুন গুপ্তা, ইন্টারনেটে আগুন ধরালেন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৪০, ১৪ এপ্রিল ২০২৪  

পুরো সেক্সি স্টাইলে ডান্স করলেন গুঙ্গুন গুপ্তা, ইন্টারনেটে আগুন ধরালেন

পুরো সেক্সি স্টাইলে ডান্স করলেন গুঙ্গুন গুপ্তা, ইন্টারনেটে আগুন ধরালেন

নেট পাড়ায় ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় আজকাল নাম লিখেছেন তরুণ থেকে শুরু করে বৃদ্ধরাও। বিশেষ করে ভারতের তরুণ-তরুণীরা এই রাস্তায় হাঁটতে বেশি পছন্দ করছেন। শুধুমাত্র হাতেগোনা কয়েকজন অভিনেত্রী নয়, বরং সোশ্যাল মিডিয়ার বদৌলতে আজকাল যে কেউই ভাইরাল হচ্ছে নেটিজেনদের দ্বারা। শুধুমাত্র একটি ভিডিওর মাধ্যমে তীব্র জনপ্রিয়তা অর্জন করছেন অনেকেই। তবে ডান্সের মাধ্যমে মানুষের প্রশংসা অর্জন করতে বেশি পারদর্শিতা দেখাচ্ছেন তরুণীরা। তাইতো ইনস্টাগ্রামে ছোট ছোট রিলস্ বানিয়ে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে তারা।

আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছরে ভারতীয় এইসব যুবতীরা বলিউডের ধারাবাহিক বিনোদন থেকে মুক্তি দিয়েছেন সোশ্যাল মিডিয়া প্রেমীদের। এঞ্জেল রাই, ববিতা শেরা, সোফিয়া আনসারীর মত সাহসী যুবতীদের পারফরমেন্সের ভিত্তিতে আজ বিনোদন জগতের নতুন মাত্রা যুক্ত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আপনারা জানলে অবাক হবেন, মিডিয়া পাড়ায় এমন একাধিক যুবতী রয়েছেন যারা বলিউডের হাই-বাজেট অভিনেত্রীর চেয়েও জনপ্রিয়তা লাভ করেছেন। শুধু তাই নয়, ফ্যান ফলোইং-এর দিক থেকে অনেক তারকা অভিনেত্রীদের পেছনে ফেলেছেন এই সমস্ত যুবতীরা।

বর্তমানে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইনস্টাগ্রামে একটি কয়েক সেকেন্ডের রিলস ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে ভারতীয় যুবতী গুঙ্গুন গুপ্তাকে সেক্সি স্টাইলে বলিউডের জনপ্রিয় গানে পারফরম্যান্স করতে দেখা গেছে। ভাইরাল ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, “আগ মে তুঝকো জালা দো দেখেগা রাজা ট্রেলার কি ছবি দিখা দুন” গানে সাদা রঙের টপ এবং জিন্স পরে অসাধারণ অঙ্গ ভঙ্গিমায় ডান্স করছেন ওই যুবতী। আপনারা জানলে অবাক হবেন, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা এই ভিডিওটি কয়েক ঘণ্টার মধ্যে ৪ লক্ষের বেশি মানুষ পছন্দ করেছে। দেখুন ভারতীয় যুবতীর সাহসিকতা-

সর্বশেষ
জনপ্রিয়