ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

ছোট্ট কালো টপে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরাচ্ছেন যুবতী! ভাইরাল ভিডিও

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৫, ৬ এপ্রিল ২০২৪  

ছোট্ট কালো টপে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরাচ্ছেন যুবতী! ভাইরাল ভিডিও

ছোট্ট কালো টপে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরাচ্ছেন যুবতী! ভাইরাল ভিডিও

বর্তমান সময়ে, ইনস্টাগ্রাম এবং ফেসবুক রিলের সংখ্যা প্রতি মুহূর্তে বেড়েই চলেছে। এখন আপনি শুধুমাত্র একটি ইনস্টা অ্যাকাউন্ট তৈরি করলেই, খুব সহজে সেরা সব রিল দেখতে পারবেন। আর বিভিন্ন রকমের রিলের মধ্যে অন্যতম এক রকম রিল হল নাচের ভিডিয়ো। যা সাধারণত ব্যাপক ভাবে ভাইরাল হতে থাকে।

আপনিও যদি সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামে রিল দেখতে পছন্দ করেন, আর যদি আপনি নাচ ও অভিনয়ের রিল বেশি পছন্দ করেন। তাহলে আজ এই প্রতিবেদনে আপনার জন্য দারুণ একটি রিল নিয়ে আসা হল। যা এখন সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে। নিচে ভাইরাল হওয়া ক্লিপটি দেওয়া হল, দেখে নিন:সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিয়োতে একটি মেয়ে তার হট লুক দিয়ে সবাইকে অবাক করে দিচ্ছে। এমন পরিস্থিতিতে ইনস্টা ইউজাররাও এই ভিডিয়োটিকে বেশ পছন্দ করছেন। ফলে তারাও এই ভিডিয়োটি প্রচুর শেয়ার করছেন। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া এই ভিডিয়োতে অনেক ইনস্টা ইউজার তাদের প্রতিক্রিয়া কমেন্ট করে জানিয়েছেন।ভাইরাল হওয়া ভিডিয়ো ইনস্টাগ্রামে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। যার ফলে বহু ইউজার তাদের মতামত কমেন্ট সেকশনের মাধ্যমে জানিয়েছেন। এই ভাইরাল হওয়া ইনস্টা পোস্টের কমেন্ট সেকশনে প্রচুর লাভ ও ফায়ার ইমোজি পোস্ট করেছেন। এমতাবস্থায় এক ইউজার লিখেছেন - এই নাচের মতোই সুন্দরী এই মেয়েটিও। একই সময়ে, অন্য একজন ইউজার লিখেছেন যে তার দুর্দান্ত প্রতিভা রয়েছে।ভাইরাল হওয়া ভিডিয়োটি সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামে বেশ কিছু দিন আগে 12 ফেব্রুয়ারি 2024 তারিখে পোস্ট করা হয়েছিল। ভাইরাল হওয়া ভিডিয়োটি প্রচুর লাইক সংগ্রহ করতে সক্ষম হয়েছে। একই সঙ্গে ভাইরাল হওয়া ভিডিয়োটি অনেক ইন্সটা ইউজার সেভও করেছেন। আবার অনেক ইউজার এই ভাইরাল হওয়া ভিডিয়োটি সেভ পর্যন্ত করেছেন।

ভাইরাল হওয়া ভিডিয়োটি সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামের ইউজার অ্যাকাউন্ট @aaradhyastyle হ্যান্ডেলে পোস্ট করা হয়েছিল। এই হ্যান্ডেলে 138টি পোস্ট রয়েছে। আবার হ্যান্ডেলটি বেশ জনপ্রিয়। এটির মোট 1 লাখ 59 হাজার ফলোয়ার রয়েছে। অ্যাকাউন্টটি সাম্প্রতিক সময় একাধিক বার ভাইরাল হতে সক্ষম হয়েছে। এই ভাইরাল হ্যান্ডেলটি মোট 58টি অন্য ইন্সটা অ্যাকাউন্ট ফলো করে। আপনার এই ভিডিয়োটি কেমন লাগল, কমেন্টে অবশ্যই আমাদের জানাতে ভুলে যাবেন না।

সর্বশেষ
জনপ্রিয়