ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

কিং কোবরাদের সঙ্গে হনুমানের লড়াই! অবাক হয়ে দেখল নেটপাড়া

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:২৮, ১২ মার্চ ২০২৪  

কিং কোবরাদের সঙ্গে হনুমানের লড়াই! অবাক হয়ে দেখল নেটপাড়া

কিং কোবরাদের সঙ্গে হনুমানের লড়াই! অবাক হয়ে দেখল নেটপাড়া

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই অনেক ভিডিও দেখা যায় যা শুধু মজারই নয় মাঝে মাঝে সকলকে অবাক করে দেয়। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে, যাতে জাগুয়ার একটি হরিণের বাচ্চাকে আদর করছে। কিন্তু এবার একটি ভিডিও ভাইরাল হচ্ছে যাতে একটি হনুমানকে দুটি কোবরা সাপকে কাবু করতে দেখা যায়।

এই ভাইরাল হওয়া ভিডিওটি সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রাম হ্যান্ডেল @kashikyatra থেকে পোস্ট করা হয়েছে, যা দ্রুত ভাইরাল হচ্ছে। এই ক্লিপে একটি হনুমানের সঙ্গে দুটি কোবরা সাপ দেখা যাচ্ছে। হনুমানের গলায় দড়ি বাঁধা রয়েছে। তিনি আরামে একটি পাথরের উপর বসেন, যখন কোবরা বারবার আক্রমণ করে এবং হনুমানটিকে কামড়ানোর চেষ্টা করে।
কিন্তু কোবরা সম্ভবত হনুমানের শক্তি সম্পর্কে ধারণা ছিল না। হনুমান এমন ভাবে কোবরার বিরুদ্ধে পাল্টা জবাব দেয় যে দেখলে অবাক হয়ে যাবেন। হনুমানটি একের পর এক কোবরাকে কয়েকবার মারার চেষ্টা করে। হনুমানটি কোবরাকে এত জোরে প্রহার করে যে শেষ পর্যন্ত কোবরাটি পালিয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হচ্ছে হনুমান ও কোবরার এই ভিডিও।হনুমান আর কোবরার মধ্যে এমন সংঘর্ষ হয়তো আগে দেখেননি। মানুষ এই ভিডিওতে ব্যাপক মন্তব্য করছেন। অনেক ইউজার হনুমানের গলায় দড়ি বাঁধাকে ভুল বলে বর্ণনা করেছেন। তাই অনেকে এই ধরনের ভিডিও শুটিংয়ের নিন্দাও করেছেন। একই সঙ্গে 31 হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি লাইক করেছেন।এই ভাইরাল হওয়া ভিডিওটি সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামে বেশ কিছু দিন আগে 11 ফেব্রুয়ারি 2024 তারিখে পোস্ট করা হয়েছিল। একই সঙ্গে কয়েক মিলিয়ন ভিডিও এই ভাইরাল হওয়া ভিডিওটি সংগ্রহ করতে সক্ষম হয়েছে। প্রচুর পরিমাণে ভিউ -এর পর এই ভিডিয়োটি অনেক ইনস্টা ইউজার শেয়ার পর্যন্ত করেছেন।

সোশ্যাল মিডিয়া সাইট ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের ক্লিপটি ব্যাপক আগ্রহের সৃষ্টি করেছে। বহু মানুষ এটি আগ্রহের সঙ্গে দেখেছেন। তবে অনেকেই হনুমাটির উপর করা অত্যাচারের বিরুদ্ধে নিজেদের মতামত প্রকাশ করেছেন। তাদের মতে একটি ভাইরাল ক্লিপ তৈরির জন্য প্রাণীদের উপর অত্যচার করা কখনই সঠিক হতে পারে না।

সর্বশেষ
জনপ্রিয়