ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন

লাইফস্টাইল ডেস্ক

প্রকাশিত: ১০:২০, ৪ জুলাই ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

আজ সোমবার, ৪ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস। তবে জ্যোতিষ যা-ই বলুক মনে রাখা উচিত, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই!

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আজ ভ্রমণ শুভ। নির্দ্বিধায় কোথাও বেরিয়ে পড়তে পারেন। অর্থের অপচয় হতে পারে। পরিবারের দিকে নজর দিন। অপরের সঙ্গে সব কথা বলবেন না। কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীরা আজকে মুশকিলে ফেলবে। 

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

শরীরের প্রতি যত্মবান হওয়া প্রয়োজন। যারা বিনিয়োগ করেছেন তারা আজকে ভালো ফল পাবেন। দিনের শেষে উত্তেজনা থাকবে। আজকে প্রেমের স্পর্শ থাকবে। কর্মক্ষেত্রে অসাধারণ কিছু অনুভব করবেন।

মিথুন (২২ মে-২১ জুন)

কোনো কাজে দিনের শুরুতে ব্যর্থ হলেও ধৈর্য রাখতে হবে। আজ অনেক সময় নষ্ট হবে আপনার। আত্মীয়দের সঙ্গে ব্যবসা করলে নষ্ট হবে। আর্থিক ক্ষতি থাকবে। সম্পর্ক উন্নত হবে। প্রেমের ভাব প্রবল থাকবে। বাড়ির লোকেদের জন্য সময় থাকবেন।

কর্কট (২২ জুন-২২ জুলাই)

নিজেকে সাহসী করে তুলুন। আর্থিক ক্ষতি হতে পারে। ভেবে চিন্তে বিনিয়োগ করুন। আজ সত্য জানতে পারবেন। কারো সঙ্গে অভদ্র আচরণ করবেন না। পরিস্থিতি এমনিও খারাপ থাকবে।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

কোনো বন্ধুর পরামর্শ আপনার উপকার আসতে পারে। সব বিদ্বেষ ঝেড়ে ফেলুন। অর্থ জমা এবং সঞ্চয় করার দক্ষতা রাখতে হবে। প্রেমের ক্ষেত্রে সদ্ভাব দেখা যাচ্ছে। নতুন পরিকল্পনা ভালো ফল এনে দেবে। অনেকের কথাই এবার আপনার গায়ে লাগবে।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

শরীর-স্বাস্থ্য ভালো থাকবে। সঠিকভাবে অর্থ ব্যবহার করুন। বাড়ির কাজ ক্লান্তিকর হবে। মানসিক দুশ্চিন্তা থাকবে। সহকর্মীদের সামলানোর সময়। দিনের শেষে সময় পাবেন। দীর্ঘ সূত্রের কাজ হবে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)

নিজের পক্ষে কাজ করুন। ব্যবসায়ীদের বাণিজ্যে ক্ষতি হতে পারে। মানুষের কথায় কান দেবেন না। ভালোবাসার জীবনে অবিশ্বাস্য কিছু ঘটবে। মনের কথা বলে মুশকিলে ফেলবেন না। বাড়ি থেকে দূরে গিয়ে আজকে কাজ করলে ভালো থাকবেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)

আজকে স্বাস্থ্য ভালো হবে। আর্থিকভাবে সবল থাকবেন। একাকিত্ব থাকবে। নিজেকে হতাশা রাখেন না। নতুন যোগাযোগ থাকবে। ভালো জায়গায় কথা বললে মনোবল বাড়িয়ে তুলতে হবে। ব্যক্তিত্ব রাখুন এবং মানুষের থেকে আলাদা থাকুন।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)

অনেক কিছুর সম্ভাবনা থাকবে। আপনার কাছ থেকে অনেকে অপশন থাকবে। সমস্যার সমাধান করতে হবে। নিরীহ আচরণে মন কারবেন। নতুন কাজ শুরু করুন। জীবন সঙ্গীর থেকে ভালো কিছু ঘটবে।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)

অসুস্থতা থেকে সেরে উঠবেন। নিজের অর্থ আজকে কাজে লাগবেন। বুদ্ধিমানের মতো কাজ করতে হবে। সংকটের সময় মানুষকে চিনতে শিখুন। কিছু অভ্যাস আয়ত্ব করতে হবে। এই আত্মবিশ্বাস শক্তিশালী হবে। প্রেমের বিষয় এড়িয়ে চলুন।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

উত্তেজনা নিয়ন্ত্রণে রাখুন।। আর্থিক সীমাবদ্ধতা কেটে যাবে। আনন্দ এবং দুঃখ ভাগ করে নিন। নিজেকে নানা কাজে অন্তর্ভুক্ত করুন। প্রচুর দ্বন্দ্ব থাকবে। প্রেমের জীবন ভালো থাকবে। সঙ্গীর সঙ্গে মোকাবিলা করুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

শরীর সুস্থ থাকবে। অফিসে অহেতুক চাপ বোধ করবেন না। আজ অর্থ হ্রাস হওয়ার সম্ভাবনা থাকবে। লেনদেন করার ভালো সময়। সমস্যা গুরুতর হবে। বন্ধুত্ব আরো বেশি দানা বাঁধবে। প্রেম আসবে। মনের কাছের মানুষের সঙ্গে সময় কাটাবেন।

সর্বশেষ
জনপ্রিয়