ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

হলুদ শাড়িতে উত্তপ্ত ডান্স, ভোজপুরি গানে এই যুবতীর নাচের ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৫৮, ২৮ মার্চ ২০২৪  

হলুদ শাড়িতে উত্তপ্ত ডান্স, ভোজপুরি গানে এই যুবতীর নাচের ভিডিও ভাইরাল

হলুদ শাড়িতে উত্তপ্ত ডান্স, ভোজপুরি গানে এই যুবতীর নাচের ভিডিও ভাইরাল

আজকাল সোশ্যাল মিডিয়ার যুগে প্রতিটি মানুষ ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় নেমেছে। বিশেষ করে এই তালিকায় দীর্ঘ লাইন দিচ্ছে ভারতের তরুণ-তরুণীরা। সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হলেও তরুণীদের সাহসী ডান্সের ভিডিও একটু বেশিই জনপ্রিয় হয়ে ওঠে। যদি সেই ভিডিওটি আবার সাহসী ডান্সের হয়, তবে কোনো কথাই নেই। উপচে পড়া ভিড় জমে যায় ভিডিওটির লিংকে। সম্প্রতি তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট পাড়ায়। যেখানে একটি তরুণীকে সংবেদনশীল ডান্স করতে দেখা গেছে।

ভাইরাল ভিডিওটি সম্পর্কে বলার আগে আমরা আপনাদের বলি, আজকাল প্রত্যেক ব্যক্তি ছোট ছোট রিল বানিয়ে ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় নাম লিখিয়েছেন। সেই তালিকায় সাধারণ মানুষ থেকে রয়েছেন বলিউডের বিখ্যাত অভিনেতা-অভিনেত্রীরাও। এমনকি ক্রিড়া জগতের ব্যক্তিরাও নাম লিখেছেন এই তালিকায়। বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে স্মার্ট ফোনের সাহায্যে যেকোনো ব্যক্তি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ছে। সম্প্রতি এমনই একটি ভিডিও চাঞ্চল্য ছড়িয়েছে নেটিজেনদের কাছে। যে ভিডিওটি দেখার পর উত্তেজনা অনুভব করছেন বৃদ্ধরাও।

সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন তথা ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের একটি রিলস ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে ভারতীয় এক যুবতীকে হলুদ শাড়িতে জনপ্রিয় ভোজপুরি গানে সাহসিকতার চরম সীমানা অতিক্রম করতে দেখা গেছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, হলুদ শাড়িতে ওই যুবতীর দেহের বেশিরভাগ অংশ উন্মুক্ত রয়েছে। দেহের ওই অংশ থেকে যুবতীর সেক্সি ফিগার উত্তপ্ত করে তুলছে বিনোদনপ্রেমীদের। 

সর্বশেষ
জনপ্রিয়