ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

ক্যামেরার সামনে জামাকাপড় বদলে শাড়ি পরলেন কলেজ ছাত্রী, ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:১১, ২১ এপ্রিল ২০২৪  

ক্যামেরার সামনে জামাকাপড় বদলে শাড়ি পরলেন কলেজ ছাত্রী, ভিডিও ভাইরাল

ক্যামেরার সামনে জামাকাপড় বদলে শাড়ি পরলেন কলেজ ছাত্রী, ভিডিও ভাইরাল

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়া ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। আসলে ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই একদিকে যেমন মোবাইল ফোন রয়েছে ঠিক অন্যদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করে থাকে। এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হয়। এমনকি আজকাল তো অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করে থাকেন। আজকের এই প্রতিবেদনে আপনাদের জন্য এনেছি এমনই এক নাচের ভাইরাল ভিডিও যা দেখে মুগ্ধ হবেন আপনি।

সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। তবে জনপ্রিয়তার বিচার করলে এটা অবশ্যই বলা উচিত যে বেশিরভাগ সময় ভাইরাল হয় বিভিন্ন হরিয়ানভি স্টেজ শোয়ের ভিডিও। আজকের এই প্রতিবেদনে এমনই এক ভিডিও নিয়ে এসেছি যেখানে দেখা গেছে এক কমবয়সী যুবতীর যৌবনের ঝলক। এই ভিডিও দেখে আপনিও নিদ্রাহীন রাত কাটাতে পারেন।

আসলে এখন ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ট্রানজিশন রিল খুবই জনপ্রিয় হয়। সম্প্রতি এক যুবতী এমনই এক রিল ভিডিও বানিয়ে ব্যাপক ভাইরাল হয়েছেন। ভিডিওর প্রথমে দেখা গেছে ওই যুবতী একটি আঁটোসাঁটো ক্রপ টপ ও হট প্যান্ট পরে রয়েছেন। এরপর ক্যামেরার সামনেই এক নিমেষে তিনি পোশাক পরিবর্তন করে শাড়ি পরে নিয়েছেন। শাড়ি পরে তাঁর পাতলা কোমর দেখে ইন্টারনেট দুনিয়া উত্তেজিত হয়ে গেছে। এই ভিডিও শেয়ার করার সাথে সাথেই তা ব্যাপক ভাইরাল হচ্ছে। প্রচুর মানুষ এই ভিডিওটি দেখেছেন ও লাইক ও কমেন্ট করে যুবতীর প্রশংসা করেছেন।

সর্বশেষ
জনপ্রিয়