ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সাদা শাড়িতে দুর্দান্ত কায়দায় নাচলেন সুন্দরী যুবতী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৫৬, ২১ মার্চ ২০২৪  

সাদা শাড়িতে দুর্দান্ত কায়দায় নাচলেন সুন্দরী যুবতী

সাদা শাড়িতে দুর্দান্ত কায়দায় নাচলেন সুন্দরী যুবতী

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রতিমুহূর্তে ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিও। বিশেষ করে ভারতীয় তরুণীদের সাহসী ডান্সের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হচ্ছে মিডিয়া পাড়ায়। যেগুলি দেখতে বেশি পছন্দ করছেন তরুণ প্রজন্মের ইন্টারনেট ব্যবহারকারীরা। পাশাপাশি, দৈনন্দিন জীবনের ঘটনা বলি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে ভাইরাল হচ্ছেন অনেকেই। এছাড়া পশু-পাখিদের জন্য আলাদা সংরক্ষিত জায়গা তো রয়েছেই।

তবে সোশ্যাল মিডিয়ায় যদি মনমুগ্ধকর ডান্সের কথা বলি, সেক্ষেত্রে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন ভারতীয় কন্যা মৌ। বিগত এক বছরের বেশি সময় ধরে সোশ্যাল মিডিয়ায় একাধিক ডান্সের ভিডিও শেয়ার করেছেন ওই তরুণী। যার মধ্যে বেশিভাগ ভিডিও পছন্দ করেছেন নেটিজেনরা। পাশাপাশি ওই তরুণীর মনমুগ্ধকর পারফরমেন্সের প্রশংসাও করেছেন অনেকেই। শুধু তাই নয়, ভিডিওগুলি মুহূর্তের মধ্যে লক্ষাধিক ভিউও অর্জন করেছে।

বর্তমানে ভারতীয় এই তরুণীর একটি নাচের ভিডিও জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে ভাইরাল হচ্ছে। যেখানে এই বাঙালি তরুণীকে অসাধারণ অঙ্গ ভঙ্গিমায় লোকগানে নৃত্য পরিবেশন করতে দেখা গেছে। “কাদা দিলি সাদা কাপড়ে” শীর্ষক গানে সবুজ ক্ষেতের মধ্যে মনমুগ্ধকর নৃত্য পরিবেশন করতে দেখা গেছে ওই তরুণীকে। এই সময় তার পরনে ছিল লাল পেড়ে সাদা শাড়ি। যা তাকে আরও আকর্ষণীয় করে তুলেছে। শুধু তাই নয়, তার প্রত্যেকটি অঙ্গভঙ্গি হৃদয় ছুঁয়ে গেছে তরুণদের। আপনি জানলে অবাক হবেন, অতি সাধারণ অথচ মনমুগ্ধকর এই ভিডিওটি ইতিমধ্যে ১১ লাখের বেশি মানুষ উপভোগ করেছে। 

সর্বশেষ
জনপ্রিয়