ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

শেরপুর জেলায় রিকশা ও অটোচালকদের মাঝে পানি বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫৭, ২৬ এপ্রিল ২০২৪  

শেরপুর জেলায় রিকশা ও অটোচালকদের মাঝে পানি বিতরণ

শেরপুর জেলায় রিকশা ও অটোচালকদের মাঝে পানি বিতরণ

শেরপুর পৌরসভার উদ্যোগে প্রচন্ড তাপপ্রবাহ ও তীব্র গরমে রিকশা ও অটোচালকসহ সাধারণ পথচারীদের মাঝে বোতলজাত বিশুদ্ধ খাবার পানি বিতরণ করা হয়েছে। এছাড়া তপ্ত রাস্তা শীতল করতে গাড়ি দিয়ে পানি ছিটানো হয়েছে।গতকাল ২৫ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে পৌর শহরের বিভিন্ন রাস্তায় তীব্র গরমের মধ্যে জীবিকা নির্বাহে ব্যস্ত ৫শ পথচারী, অটোরিকশা ও রিকশাচালকদের মধ্যে বোতলজাত বিশুদ্ধ খাবার পানি বিতরণ করেন পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।

ওইসময় তিনি বলেন, তাপদাহের সময়কালে শেরপুর পৌরসভার পক্ষ থেকে মানুষের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ এবং রাস্তায় পানি ছিটানো কার্যক্রম অব্যাহত থাকবে।

পানি বিতরণকালে অন্যান্যের মধ্যে পৌরসভার প্যানেল মেয়র-১ মো. নজরুল ইসলাম, প্যানেল মেয়র-২ মো. কামাল হোসেন, প্যানেল মেয়র-৩ নাজমা বেগম, কাউন্সিলর মো. হাবিবুর রহমান হাবিব, কাউন্সিলর আব্দুস সাত্তার মিয়া, কাউন্সিলর নাসিরুল ইসলাম নাহিদ, কাউন্সিলর নিজাম উদ্দিন, কাউন্সিলর বাবুল মিয়া, কাউন্সিলর ইদ্রিস আলী গেন্দাকুল, মহিলা কাউন্সিলর স্মৃতি পারভীন, পৌরসভার নির্বাহী কর্মকর্তা আবু লায়েছ মোহাম্মদ বজলুল করিম, নির্বাহী প্রকৌশলী দেওয়ান রেজাউল করিম বাপ্পী, হিসাব রক্ষণ কর্মকর্তা হাছান মাহমুদ শেলীম আলম, সমাজ উন্নয়ন কর্মকর্তা শরীফ উদ্দিন, পৌর কর্মচারী সংসদ সভাপতি রফিকুজ্জামান ঝন্টুসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারী ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়