ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

‘প্রথম কামড়েই ভালোবাসা!’, প্রেমে মজলেন নুসরাত জাহান?

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৪৯, ৬ মে ২০২৪  

‘প্রথম কামড়েই ভালোবাসা!’, প্রেমে মজলেন নুসরাত জাহান?

‘প্রথম কামড়েই ভালোবাসা!’, প্রেমে মজলেন নুসরাত জাহান?

লোকসভার আবহেও ভোটের ময়দানে তিনি নেই। নিজমুখে সরাসরি রাজনীতিকে বিদায় না জানালেও তার দূরত্ব নিয়ে কম চর্চা চলেনি। টিকিট না পেয়ে গতবারের সাংসদের কি সত্যিই রাজনীতির প্রতি মোহভঙ্গ হয়েছে? সবার মনে যখন এসব কৌতূহল তুঙ্গে, তখন নুসরাত জাহান মজেছেন ‘আমরসে’।

নেটপাড়ার বলছে, রাজনীতির লাইমলাইট থেকে সরে গিয়ে যেন ‘মোক্ষলাভ’ হয়েছে অভিনেত্রীর। আদ্যোপান্ত সংসার-ক্যারিয়ার নিয়ে ব্যস্ত রয়েছেন বর্তমানে তিনি। কাজের অবসরে বিদেশে ছুটিও কাটিয়ে এসেছেন যশের সঙ্গে। নিত্যদিন সেই ট্যুরের ছবি-ভিডিও শেয়ার করে ভক্তদের ঘুম ওড়াচ্ছেন! আর রবিবাসরীয় বিকেলে নুসরাত জাহানকে দেখা গেল আমের প্লেট হাতে। নিজেই আম-প্রেমের কথা শেয়ার করে লিখলেন, “প্রথম কামড়েই ভালোবাসা।”

‘আমপর্বে’র মাঝে আবার অনুরাগীদের উদ্দেশেও নুসরাত প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, “আপনারা কতটা আম ভালোবাসেন?” ব্যস অমনি পোস্টের কমেন্ট বক্সে ভক্তদের ভালোবাসার জোয়ার! রবিবাসরীয় বিকেলে টলিউড সুন্দরীর এই ‘আম পোস্ট’ একেবারে ঝড় তুলে দিল।

ডায়েটের কথা মনে করালে নুসরাত পাল্টা বললেন, “আজ তো রোববার।” পরনে মভ রঙের ঢিলেঢালা শার্ট। হাতে ধরা প্লেটে আমের টুকরো। আসলে গ্রীষ্মকাল মানেই তো ‘আম রাজত্ব’। নুসরাতও সেই প্রেম থেকে বাদ গেলেন না। দুষ্টু মিষ্টি ছবি পোস্ট করে রবিবাসরীয় বিকেলে নেটপাড়াকে ঘায়েল করলেন অভিনেত্রী। অন্যদিকে ছুটির দিনে সঙ্গী যশও চিট ডে কাটাচ্ছেন। পেস্ট্রি হাতে ছবি দিয়েছেন তিনিও।

সর্বশেষ
জনপ্রিয়