ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

কেএনএফের সহযোগী খোয়াই বম গ্রেফতার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৪৭, ৬ মে ২০২৪  

কেএনএফের সহযোগী খোয়াই বম গ্রেফতার

কেএনএফের সহযোগী খোয়াই বম গ্রেফতার

বান্দরবানে যৌথ অভিযানে এবার খোয়াই বম (৭১) নামে কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) আরো এক সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।সোমবার দুপুরে কঠোর নিরাপত্তায় তাকে রুমা সদর থেকে বান্দরবান চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নিয়ে আসে পুলিশ। পরে আদালতের বিচারক মো. নুরুল হক আসামিকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।বান্দরবান আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে, রোববার (৫ মে) বিকেলে বান্দরবানের দুর্গম রুমা উপজেলার বাসাত্লাংপাড়ায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

বান্দরবান আদালতের জিআরও বিশ্বজিৎ সিংহ জানান, রুমা থানার সোনালী ব্যাংকের মামলায় সাই খোয়াই বম নামে এক আসামিকে দুপুরে আদালতে তোলা হয়। শুনানি শেষে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, গত ২ এপ্রিল বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকে ডাকাতি, ম্যানেজারকে অপহরণ, মসজিদে হামলা ও পুলিশের অস্ত্র লুটের ঘটনায় ৫টি মামলা দায়ের করা হয়। পরে ৩ এপ্রিল দুপুরে আবার বান্দরবানের থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটে। সেই ঘটনায় ৪টি মামলা করা হয়। 

এরপর আসামিদের গ্রেফতারে অভিযান শুরু করে যৌথবাহিনী। এই পর্যন্ত মোট ৯টি মামলায় ৮২ জনকে গ্রেফতার করে আদালতে হাজির করা হয়। আদালত তাদের সবাইকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়