ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ভোজপুরি গানে দুর্দান্ত ড্যান্স দিয়ে ঝড় তুললেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩৬, ২৬ মার্চ ২০২৪  

ভোজপুরি গানে দুর্দান্ত ড্যান্স দিয়ে ঝড় তুললেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

ভোজপুরি গানে দুর্দান্ত ড্যান্স দিয়ে ঝড় তুললেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

বর্তমান সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া বেশিরভাগের কাছেই বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। কমবেশি ছোট থেকে বড় প্রায় সকলেই নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটান সোশ্যাল মিডিয়ার পাতায়।

কর্মব্যস্ত জীবনে নেটদুনিয়ায় বিনোদনের জন্যই চোখ রাখেন নেটজনতা। এক্ষেত্রে নিরাশ হন না কেউই। নেটজনতার জন্য সর্বদা একাধিক বিনোদনমূলক ঝলক নিয়ে হাজির থাকে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলিও। সম্প্রতি তেমনি আরো এক ঝলক প্রকাশ্যে এসেছে।

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় হল ইনস্টাগ্রাম। ইউটিউব, ফেসবুকের পর ইনস্টাগ্রামই অন্যতম বিনোদন মাধ্যম হিসাবে ধরা দিয়েছে সাধারণের কাছে। ছোট-বড় প্রায় সকলেই এই প্ল্যাটফর্মে রিল ভিডিও বানান নিজেদের বিনোদনের জন্য।

তবে বেশিরভাগ সময়ই সাধারণের একাংশ ইনস্টাগ্রামে রিল ভিডিও দেখেই সময় অতিবাহিত করে দেন। তবে এমন অনেকেই রয়েছেন যারা সোশ্যাল মিডিয়ার পাতায় নিজেদের প্রতিভা দেখাতে সর্বদা আগ্রহী থাকেন। আর সেই সূত্রেই চর্চায় উঠে আসেন একাংশের মাঝে। আর সেই সূত্র ধরেই এই মুহূর্তে একাংশের মাঝে চর্চিত সিমরান সিং।সাম্প্রতিক এই ভাইরাল হওয়া ঝলকে মুসকান পান্ডে নামের এক নৃত্যশিল্পীর দেখা মিলেছে। এই ঝলকে তাকে জনপ্রিয় ভোজপুরি গায়ক ও নায়ক কেশরী লাল যাদবের গাওয়া একটি হিট গানের তালেই তাল মেলাতে দেখা গিয়েছিল। মুসকানকে এদিন ‘ছাতাতা তেলছাতা’ গানের তালেই দুর্দান্ত আবেদনের সহিত নিজের ঘরেই এই ভিডিওটি বানিয়েছিলেন।শ্যাওলা রঙের একটি মানানসই শাড়ি একটু অন্যভাবেই পরেছিলেন মুসকান। পাশাপাশি পরেছিলেন টাইডাই ব্লাউজও। গ্লসি মেকাপে চুলে খোঁপাও বেঁধেছিলেন তিনি। আপাতত, মুসকানের এই ঝলক নেটনাগরিকদের একাংশকে রীতিমতো ঘায়েল করেছে, সেকথা কমেন্টবক্সে নজর রাখলেই স্পষ্ট হবে। আর তিনি যে ভোজপুরি দর্শকদের মাঝে ডিজিটাল ক্রিয়েটর হিসাবে যথেষ্ট পরিচিত, তা আর বলার অপেক্ষা রাখে না। উল্লেখ্য, এর আগেও মুসকান পান্ডে নিজের এই ধরনের ঝলকের সূত্র ধরে চর্চিত হয়েছেন একাংশের মাঝে।

সর্বশেষ
জনপ্রিয়