ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রকাশ্যে এলো ভূমির সম্পর্ক, চুমুর ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:১৬, ১৫ ফেব্রুয়ারি ২০২৩  

ভূমি পেডনেকার

ভূমি পেডনেকার

ভালোবাসা দিবসে বলিউডের আরেকটি নতুন ভালোবাসার গল্প সামনে এলো! সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ভূমি পেডনেকার ও ব্যবসায়ী যশ কাটারিয়ার প্রেমের গল্প! একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই জুটি। 

সম্প্রতি একটি ভিডিও প্রকাশ হয়েছে অনলাইনে যা রীতিমতো ভাইরাল হয়ে গেছে। ভিডিওতে ভূমিকে চুম্বন করতে দেখা গেছে যশকে!

যশ কাটারিয়ার সাথে ভূমি পেডনেকারের চুম্বনের ভিডিওটি মুহূর্তের মধ্যে বেশ আলোড়ন ফেলে দিয়েছে। বিশেষ সূত্রে জানা গেছে যে যশ কাটারিয়ার সঙ্গে সম্পর্কে রয়েছেন বলিউড অভিনেত্রী ভূমি পেডনেকার। 

প্রতিভাবান অভিনেত্রী ভূমি এখন পর্যন্ত যশ কাটারিয়ার সাথে তার সম্পর্ক গোপন রেখেছিলেন। কিন্তু সিদ্ধার্থ-কিয়ারার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে গোপন সম্পর্ক প্রকাশ হয়ে গেল দুজনের। ভূমি এবং যশ নিজেদের সম্পর্ক আর গোপন রাখতে চান না বলেই ধারণা করা হচ্ছে। প্রকাশ হওয়া ভিডিওটিতে দেখা যায়, অনুষ্ঠান শেষে গাড়িতে ওঠার পর ভূমিকে বিদায় জানিয়ে চুম্বন করেন যশ। গাড়ির সামনে তাদের একজন ব্যক্তিগত নিরাপত্তাকর্মী দাঁড়িয়ে থেকে দুজনকে আড়াল করার চেষ্টা করছিলেন। পাপারাজ্জিদের ভিডিও করতেও নিষেধ করতে দেখা গেছে তাকে।

গুঞ্জন রয়েছে, ভূমি এবং যশ পার্টিতে একসঙ্গে ছিলেন। ইন্ডাস্ট্রিতে ভূমির ঘনিষ্ঠ সহযোগীরা ভূমির প্রেমের বিষয়ে জানেন বলেই ধারণা করা হচ্ছে। তবে এতদিন মিডিয়ার আড়ালে থাকলেও অবশেষে প্রকাশ্যে এলো দুজনের প্রেমের গল্প। বিশেষ সূত্রে জানা গেছে, যশ এবং ভূমি একে অপরকে যথেষ্ট গুরুত্ব দিচ্ছেন। খুব শীঘ্রই দুজন বিয়ের পিঁড়িতে বসতে পারেন বলেও তীব্র গুঞ্জন ভেসে উঠছে।

সর্বশেষ
জনপ্রিয়