ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

নেত্রকোণা জেলার পূর্বধলা সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে বর্ষবরণ অনুষ্ঠান উদযাপন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৪৩, ১৫ এপ্রিল ২০২৪  

নেত্রকোণা জেলার পূর্বধলা সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে বর্ষবরণ অনুষ্ঠান উদযাপন

নেত্রকোণা জেলার পূর্বধলা সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে বর্ষবরণ অনুষ্ঠান উদযাপন

নেত্রকোণার পূর্বধলায় বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে বর্ষবরণ অনুষ্ঠান হয়েছে।গতকাল রোববার (১লা বৈশাখ) বিকালে ঐতিহ্যবাহী রাজধলা বিলপাড়ে পূর্বধলা সাংস্কৃতিক পরিষদের আয়োজনে এ বর্ষবরণ ও সঙ্গীত, নাচ পরিবেশনাসহ নানা অনুষ্ঠানে বর্ষবরণ করে নেয় সাংস্কৃতিক সংগঠনটি।এসময় সেখানে বর্ষবরণের বাংলা গান ও একক-দলীয় নৃত্য প্রদর্শন করা হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্ব পালন করেন পূবধলা সরকারী কলেজের প্রভাষক মোহাম্মদ আলী জুয়েল।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো: খবিরুল আহসান।বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- লেখক গবেষক আলী আহম্মদ খান আইয়ুব, পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি জুলফিকার আলী শাহীন, পূর্বধলা পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম গোলাম মুর্তজা, পূর্বধলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো: জায়েজুল ইসলাম, মৌদাম সিসিপ  উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, পূর্বধলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি শফিকুল ইসলাম খান, আজকের আরবানের বার্তা সম্পাদক সুহাদা মেহজাবিন, স্টাফ রিপোর্টার নাহিদ আলমসহ পূর্বধলা সাংস্কৃতিক পরিষদের সদস্যগণ ও বিপুলসংখ্যক দর্শনার্থী উপস্থিত ছিলেন। পূর্বধলা সাংস্কৃতিক পরিষদের সভাপতি রুহুল আমিন জুয়েল বলেন, পহেলা বৈশাখ বাঙালি জাতির এক ঐতিহ্যবাহী আনন্দময় দিন। এদিনে বাঙালি জাতি নানা মুখর উৎসবে মেতে থাকেন। তারই ধারাবাহিকতায় বাঙালি সংস্কৃতির ধারক বাহক "পূর্বধলা সাংস্কৃতিক পরিষদ" বর্ষবরণ অনুষ্ঠানের আয়োজন করেছে। এখন থেকে প্রতিবছর আমরা এই আয়োজন করে যাবো। 

অনুষ্ঠানটির সার্বিক তত্বাবধানে ছিলেন পূর্বধলা সাংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক তৌহিদুল কবির রাসেল, উপদেষ্টা হুমায়ুন কাদির পাঠান (খোকন), সুমন কুমার সরকার।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়