ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘ইয়ে কালি কালি আঁখে’ গানে উদ্দাম ড্যান্স দিয়ে ঝড় তুললো সুন্দরী যুবতী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:৫৬, ২৩ মার্চ ২০২৪  

‘ইয়ে কালি কালি আঁখে’ গানে উদ্দাম ড্যান্স দিয়ে ঝড় তুললো সুন্দরী যুবতী

‘ইয়ে কালি কালি আঁখে’ গানে উদ্দাম ড্যান্স দিয়ে ঝড় তুললো সুন্দরী যুবতী

বর্তমান প্রজন্মের কাছে নেটদুনিয়ায় নিজের অবসর সময় কাটানো খুব একটা কঠিন ব্যাপার নয়। সোশ্যাল মিডিয়া এখন ৮ থেকে ৮০ সকলের কাছেই অবসরের অন্যতম গুরুত্বপূর্ণ সঙ্গী হয়ে উঠেছে। বন্ধু কিংবা ঘনিষ্ঠমহলের সাথে একসাথে বসে থাকলেও গল্পের বদলে সোশ্যাল মিডিয়াতেই বেশি মনোযোগ দিতে দেখা যায় আজকের প্রজন্মকে। আর কোনোরকমভাবেই নিজেদের নেটজনতাকে নিরাশ করে না নেটদুনিয়া। নানা ধরনের কনটেন্ট নিয়ে হাজির থাকে প্ল্যাটফর্মগুলি। অবশ্য সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই।সময় ও সুযোগের অভাবে অনেকেই নিজের প্রতিভাকে প্রকাশ করতে পারেননি। তবে সেইসমস্ত মানুষের কাছে নিজের প্রতিভাকে সকলের কাছে পৌঁছে দেওয়ার একটি পথ খুঁজে দিয়েছে এই সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে নিমেষে একাংশ পৌঁছে যেতে চান হাজারো মানুষের কাছে। আর এক্ষেত্রে নিরাশ হন না কেউই।

যদি কেউ সত্যিই প্রতিভাশালী হন তাহলে, তিনি নিঃসন্দেহে পৌঁছে যান একাংশের মাঝে। প্রশংসিতও হন তাদের কাছে। আর এক্ষেত্রে ইনস্টাগ্রাম অন্যতম গুরুত্বপূর্ণ একটি প্ল্যাটফর্ম। সম্প্রতি এই প্ল্যাটফর্মের সূত্র ধরেই আরো একটি ঝলক ভাইরাল হয়েছে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে স্যামি নামের এক যুবতীকে দেখা গিয়েছে। এদিন তিনি হলুদ শিফন শাড়ি ও ব্যাকলেস ডিজাইনার ব্লাউজেই খোলা চুলে মাঝরাস্তায় বৃষ্টির মধ্যেই নিজের এই রিল ভিডিওটি বানিয়েছিলেন। ফ্লন্ট করেছিলেন নিজের কার্ভি ফিগারও, যা রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে নেটনাগরিকদের একাংশের মনে।

সেকথা অবশ্য কমেন্টবক্সে নজর রাখলেই স্পষ্ট হবে। এদিন স্যামি ‘ইয়ে কালি কালি আঁখে’র তালেই তাল মিলিয়ে নজর কেড়েছিলেন। বোল্ডনেসের দিক দিয়ে টেক্কা দিয়েছিলেন পর্দার কাজলকেও। আর তার এই ঝলক দেখে নেটজনতার একাংশ আগুন ইমোজিতেই রীতিমতো ভরিয়ে দিয়েছেন গোটা কমেন্টবক্স।

সর্বশেষ
জনপ্রিয়