ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আবারোও ভাইরাল হলেন মধুমিতা

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:৫৯, ২৯ মে ২০২৩  

মধুমিতা সরকার

মধুমিতা সরকার

গোপন জিনিস দেখাতেই বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডের মডিফায়েড ভার্সান বলে কথা শুনতে হল মধুমিতা সরকারকে। সম্প্রতি, উন্মুক্ত পোশাকে একটি ফটোশুট করেছিলেন অভিনেত্রী। তারই কিছু ছবি দর্শকদের সঙ্গে শেয়ার করে নিতে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। আর তাই কাল হয়েছে। অনন্যা পান্ডের মতো বডি শেমিং করা হয়েছে মধুমিতা কেও। যদিও এখনও এ বিষয়ে নীরবই রয়েছেন অভিনেত্রী।

সম্প্রতি, মিরচি মিউজিক অ্যাওয়ার্ডস শোতে উপস্থিত ছিলেন মধুমিতা। সেই লেটেস্ট লুকই ভক্তদের দেখিয়েছেন। এদিন সন্ধ্যায় গ্রে রঙের হাই-থাই স্লিটেড গাউনে উন্মুক্ত ছিলেন মধুমিতা। গাউনে সিকুইনের কাজের কারণে আরও ঝলমলে মধুমিতার (মধুমিতা সরকার) সফ্ট মেক আপ লুক দারুণ মানানসই। গাউনটি থাইয়ের কাছে খোলা হওয়ার কারণে দেখা গিয়েছে থাইয়ের কাছে একটি স্টাইলিশ ট্যাটু। আর ওই ট্যাটুতেই চোখ আটকে গিয়েছে নেটিজেনদের।

দর্শকের প্রিয় পাখি এখন নকল অনন্যা পান্ডে হয়ে গিয়েছে। খোলামেলা পোশাকে মধুমিতাকে একেবারেই মেনে নিতে না পেরে নেটিজেনদের এক অংশ এমনটাই মন্তব্য করেছেন কমেন্ট বক্সে। তবে, ফ্যানেরা কিন্তু অভিনেত্রীর ফিটনেসে একেবারেই মন্ত্রমুগ্ধ। ওই খোলা ওয়েভি চুল, স্টাডেড দুল ও হাই হিলসে মধুমিতাকে দেখে ভালোবেসে মধুমিতার একটি রিপ্লাই চেয়ে নিয়েছেন তাঁরা। কেউ কেউ গর্জিয়াস বলেও তাঁর (মধুমিতা সরকার) প্রশংসা করেছেন।

প্রসঙ্গত, এইমুহূর্তে ‘চিনি ২’-এর শুটিং নিয়ে বেশ ব্যস্ত মধুমিতা। শুভ মহরতের হয়ে গিয়েছে ইতিমধ্যেই। শেয়ার করা হয়েছে ‘চিনি ২’-এর মোশন পোস্টার। এছারাও আগামীতে ‘শ্রীকান্ত ২’-তে অভয়ার চরিত্রে ফের দেখা মিলবে মধুমিতার। আবার দক্ষিণ ভারতের একটি ছবিতেও কাজ করছেন মধুমিতা সরকার।

সর্বশেষ
জনপ্রিয়