ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সিজলিং বেলি ড্যান্স দিয়ে ঝড় তুললো উরফি জাভেদের বোন, ভাইরাল ভিডিও

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:৩৬, ২২ মার্চ ২০২৪  

সিজলিং বেলি ড্যান্স দিয়ে ঝড় তুললো উরফি জাভেদের বোন, ভাইরাল ভিডিও

সিজলিং বেলি ড্যান্স দিয়ে ঝড় তুললো উরফি জাভেদের বোন, ভাইরাল ভিডিও

বিতর্ক এবং উরফি জাভেদ যেন এখন গ্ল্যামার ওয়ার্ল্ডের সমার্থক শব্দ। পোশাকী বিতর্কের জেরে প্রায় প্রতিদিন কোনো না কোনো খবরের শিরোনামে উঠে আসেন এই মডেল-অভিনেত্রী। ‘বিগ বস ওটিটি’ দিয়ে লাইমলাইটে এসেছিলেন উরফি জাভেদ।বিগ বসের ঘরে বেশিদিন টিকতে না পারলেও রিয়েল ওয়ার্ল্ডে উর্ফির লাস্যময়ী রূপ তাঁকে সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রেখেছে। পাশাপাশি এখন নেটদুনিয়াতে চর্চায় আসছেন উরফির বোনেরাও।

জাভেদ পরিবারের চার মেয়ে উরুসা, উরফি, আসফি এবং ডলি, সবাই মিলে তাঁদের ফ্যাশন সেন্স দিয়ে ইন্টারনেট দুনিয়াতে জনপ্রিয়তা ধরে রেখেছেন। সাধারণ টেলি অভিনেত্রী থেকে এখন সোশ্যাল মিডিয়া সুপারস্টার হয়ে উঠেছেন উরফি জাভেদ।

বিভিন্ন রকমের আজব কায়দায় পোশাক পরে ফটোশুট করে সকলের হুঁশ উড়িয়ে দেন এই মডেল অভিনেত্রী। পাশাপাশি তাঁর বোন উরুসা এবং ডলি জাভেদ যারা দেখতে অনেকটা একই রকম এবং তাঁরা প্রায়শই ট্রানজিশন রিল তৈরি করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। তাদের সাহসী অবতারের ফটোশুটও নজর কেড়ে নেয় সকলের।

তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে রয়েছেন উরুসা জাভেদ। সর্বশেষ ভিডিওতে, উরুসা জাভেদ শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোন অভিনীত ‘পাঠান’ হিট ট্র্যাক, বেশারম রং-এ অন্তরঙ্গ কায়দায় তুমুল নাচ করেছেন।

সে সাদা হাল্টার টপ, হলুদ স্কার্ট, একটি কালো ঝিলমিল বেল্ট পরে নাচ করছিলেন যেখানে তাঁর ক্লিভেজ স্পষ্ট দেখা যাচ্ছিল। এই ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। অনেকে প্রশংসা করেছেন, আবার অনেকে রমজান মাসে এমন খোলামেলা পোশাক পরায় নিন্দা করেছেন। 

সর্বশেষ
জনপ্রিয়