ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বৃষ্টিতে বাইকে সমস্যা, ঘোড়ার পিঠে চড়ে রাজকীয় ফুড ডেলিভারি

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:২১, ৫ জুলাই ২০২২  

সংগৃহীত

সংগৃহীত

কখনও কি ভেবেছেন, এই বৃষ্টির মধ্যে কত দুর্ভোগ উপেক্ষা করে আপনার পছন্দের খাবারটি বাড়ি পর্যন্ত এসে দিয়ে যাচ্ছে ডেলিভারি বয়? সম্প্রতি একটি ছবি ভীষণ ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। তাতে দেখা যাচ্ছে, এক ডেলিভারি বয় মুশলধারে বৃষ্টির মধ্যেই ঘোড়ার পিঠে চেপে খাবার পৌঁছে দিচ্ছেন।

বাইরে কোনও রেস্তঁরায় গিয়ে খেতে ইচ্ছা করছে? অথচ বাইরে মুশলধারে বৃষ্টি। বেরোতে পারছেন না। কুছ পরোয়া নেই। এখন মুঠোফোনের সৌজন্যে বাড়িতেই চলে আসবে আপনার পছন্দের রেস্তঁরার পছন্দের মেনু। যত কম সময়ে সম্ভব বিভিন্ন সংস্থার ডেলিভারি বয়রা ঝড়-জল-বৃষ্টির মধ্যে পছন্দের খাবার পৌঁছে দেন আমাদের কাছে। কিন্তু কখনও কি ভেবেছেন, এই বৃষ্টির মধ্যে কত দুর্ভোগ উপেক্ষা করে আপনার পছন্দের খাবারটি বাড়ি পর্যন্ত এসে দিয়ে যাচ্ছে ডেলিভারি বয়? সম্প্রতি একটি ছবি ভীষণ ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। তাতে দেখা যাচ্ছে, এক ডেলিভারি বয় মুশলধারে বৃষ্টির মধ্যেই ঘোড়ার পিঠে চেপে খাবার পৌঁছে দিচ্ছেন।

যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে, তাতে দেখা গিয়েছে ভারী বৃষ্টির জেরে মুম্বই শহর জলমগ্ন। রাস্তায় জল জমে গিয়েছে। আর সেই বৃষ্টির মধ্যেই রাস্তা দিয়ে এগিয়ে যাচ্ছে একটি ঘোড়া। পিঠে বসে এক ডেলিভারি বয়। রাস্তাতেই একটি গাড়িতে বসে থেকে সেই ভিডিয়োটি তুলেছেন কেউ একজন। আর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেই নিমেষে ভাইরাল হয়ে যায় ভিডিয়োটি। এক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী কমেন্টে মজার ছলে লিখেছেন, “এটাই হল শাহি ডেলিভারি।”

উল্লেখ্য, চলতি সপ্তাহের শুরুতেই মুম্বই শহরে ব্যাপক ঝড় বৃষ্টি হয়েছে। মৌসম ভবনের তরফে মুম্বই শহরে ভারী বৃষ্টির কমলা সতর্কতা জারি করা হয়েছিল। বেশ কিছু অঘটনও ঘটে গিয়েছিল ভারী বৃষ্টির জেরে। দুটি এলাকায় বাড়ি ভেঙে পড়েছিল। যদিও তাতে কোনও প্রাণহানি হয়নি। ভেঙে পড়া বিল্ডিংগুলি থেকে সবাইকে নিরাপদে উদ্ধার করা সম্ভব হয়েছিল। সংবাদ সংস্থা PTI সূত্রে খবর, ভারী বৃষ্টির জেরে শহরের অন্তত চার – পাঁচটি এলাকায় জল জমে গিয়েছিল। ফলে কমপক্ষে ১২ টি রুটের বাসের যাত্রাপথ বদল করতে হয়েছিল। বেশ কিছু ট্রেনযাত্রীও জানিয়েছিলেন, বৃষ্টির জন্য ট্রেন বেশ কিছুটা সময় দেরিতে চলছিল।

সর্বশেষ
জনপ্রিয়