ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২২ ১৪৩১

‘বন্ধু আমার রসিয়া’, শস্য খেতে দুর্দান্ত নাচলেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৫২, ২০ ফেব্রুয়ারি ২০২৪  

‘বন্ধু আমার রসিয়া’, শস্য খেতে দুর্দান্ত নাচলেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

‘বন্ধু আমার রসিয়া’, শস্য খেতে দুর্দান্ত নাচলেন সুন্দরী যুবতী, ভাইরাল ভিডিও

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হচ্ছে সেটি হল ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের ভিডিও। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় একাধিক সাধারণ যুবতীরা নিজেদের সাহসিকতাকে কেন্দ্র করে পরিণত হয়েছেন সেলিব্রেটিতে। সোফিয়া আনসারী, এঞ্জেল রাই সহ ববিতা শেরার এমন একাধিক যুবতী রয়েছেন যারা সাহসিকতাকে কাজে লাগিয়ে লক্ষ লক্ষ ফলোয়ার্স তৈরি করেছেন।

বলিউডের প্রথা ভেঙে আজকের দিনে সোশ্যাল মিডিয়ার বদৌলতে আলোচনায় স্থান পেয়েছেন অনেক সাধারণ মানুষ। বিশেষ করে ভারতীয় তরুণীরা বর্তমানে একছত্র আধিপত্য বিস্তার করছেন সোশ্যাল মিডিয়ায়। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ার রঙিন জগতে যুক্ত হয়েছেন আট থেকে আশি বছরের সকল মানুষ। যারা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওগুলি উপভোগ করতে পছন্দ করেন এবং তাতে নানা ধরনের প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

বিগত বেশ কয়েক দিন ধরে সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়িয়েছেন ভারতীয় তরুণী মৌ। “Dance Star Mou” নামের একটি ইউটিউব চ্যানেল থেকে বেশ কয়েকটি মুগ্ধকর ডান্সের ভিডিও আপলোড করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা ইতিমধ্যে প্রশংসা অর্জন করে নিতে শুরু করেছে নেটিজেনদের দ্বারা। জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে সম্প্রতি তার একটি নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে। যেখানে তাকে অপরূপ অঙ্গ ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করতে দেখা গেছে।

ভাইরাল ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, হলুদ ব্লাউজের সাথে লাল শাড়িতে অপরূপ কায়দায় নাচ পরিবেশন করছেন বছর ২৫ এর ওই যুবতী। ভিডিওটিতে শস্য খেতে জনপ্রিয় বাংলা গানে ওই যুবতীকে একের পর এক সাহসী স্টেপ করতে দেখে হৃদয় হারাতে দেখা গেছে যুবকদের। আপনি জানলে অবাক হবেন, মাত্র ১ মাস শেয়ার করা ভিডিওটি ইতিমধ্যে এক লাখের বেশি মানুষ উপভোগ করেছে। 

আরও পড়ুন
সর্বশেষ
জনপ্রিয়