ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রতিরাতেই স্বামী দেরি করে বাড়ি ফেরে? দ্রুত এই কাজটি সেরে ফেলুন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৪৬, ১০ মার্চ ২০২৩  

প্রতিরাতেই স্বামী দেরি করে বাড়ি ফেরে? দ্রুত এই কাজটি সেরে ফেলুন

প্রতিরাতেই স্বামী দেরি করে বাড়ি ফেরে? দ্রুত এই কাজটি সেরে ফেলুন

আধুনিক জীবন-যাপন পদ্ধতিতে আমরা এখন খুব ব্যস্ত। কারো কাছেই একবিন্দু সময় নেই। তাই সারাদিনের ব্যস্ততা কাটিয়ে স্বামী-স্ত্রীর দুদণ্ড কথা হয় রাতের বেলায়। কিন্তু কিছু সময় দেখা যায় যে স্বামী রাতের বেলা অহেতুক দেরি করে ঢুকছে। স্বামীর এই ধরনের কর্মকাণ্ড সম্পর্কে খারাপ প্রভাব ফেলতে পারে। একদিন-দুইদিন দেখার পর আপনার স্ত্রীর মনে দানা বাধতেই সন্দেহ।

বাড়ি ফিরতে এক-আধদিন দেরি হতেই পারে। এই নিয়ে কেউ মাথা ঘামায় না। তবে ঘরের পুরুষ নিয়মিত দেরি করে বাড়ি ফিরলে মনে সন্দেহ বাসা বাঁধা স্বাভাবিক। তখনই স্ত্রীর মনে ভিড় করে নানা প্রশ্ন। এটা ঝড় ওঠার ঠিক আগের মুহূর্ত।

অহেতুক ঝামেলা বাড়াতে যাবেন না। বিশেষজ্ঞরা বলেন, মাত্রাতিরিক্ত সন্দেহ করলে সুগার-প্রেশার বাড়বে। আপনাকে সম্পর্ক বাঁচানোর পথ খুঁজতে হবে। দেখতে হবে কোথায় সমস্যা, কেন সমস্যা? এই উত্তর পাওয়ার মাধ্যমেই সমস্যার সহজ সমাধান করা যেতে পারে।

তাই এখন থেকে স্বামী দেরি করে বাড়ি ফিরলে আমাদের দেখানো পথে চলার চেষ্টা করুন। আশা করছি সমস্যার সমাধান করতে পারবেন অনায়াসেই।

>> এক-আধদিন তিনি রাত করে ফিরলে জলঘোলা করার প্রয়োজন নেই। কারণ মাঝে মাঝে তো সবারই দেরি হতে পারে। তবে স্বামী রোজ রোজ দেরি করলে আর মুখ বন্ধ রাখবেন না। চেষ্টা করুন তার কাছ থেকে দেরি করে ফেরার কারণ জানার। আর শুধু তার কথা শুনে নিলেই হবে ন। বরং যাচাই করুন সত্যি-মিথ্যে। তারপরই কিছু বিশ্বাস করুন। নাহলে আপনার সঙ্গে ধোকা হতে পারে।

>> বেশিরভাগ সময়ই রাত করে ফেরার পেছনে অফিসকে ঢাল করেন পুরুষেরা। তবে এই কথাটা একবাক্যে মেনে নিলে চলবে না। বরং তার অফিসে খোঁজ নেয়ার চেষ্টা করুন। তিনি অফিসে কতক্ষণ থাকছেন, কী করছেন সব জানতে পারবেন সহজ উপায়েই। আপনি বেনামে তার অফিসে ফোন করেই এই কাজটা করতে পারেন। সেখান থেকেই সঠিক উত্তর পেয়ে যাবেন।

>> আপনি স্বামীর অফিসে ফোন করলেন। জিজ্ঞেস করলেন তিনি এখনো কাজ করছেন কিনা! ফোনের অপর প্রান্ত থেকে উত্তর এল, না তিনি বেরিয়ে গিয়েছেন। এমন ঘটনা ঘটলে আপনার দুঃখ পাওয়া স্বাভাবিক। তবে এমন দুর্ঘটনা ঘটলেও মাথা ঠাণ্ডা রাখার চেষ্টা করুন। স্বামীকে বাড়ি এলেই চেপে ধরুন। কোথায় যান, কী করেন সব জানতে চান। মনের সব প্রশ্নের উত্তর খুঁজে নেয়ার চেষ্টা করুন। তবেই সমস্যার সমাধান করা যাবে।

>> দেখুন তো আপনাদের মধ্যে ঘনিষ্ঠতা রয়েছে কিনা। কারণ ঘনিষ্ঠতার অভাব ঘটলে স্বামী বাড়িতে বেশি সময় দিতে চান না। তাই একে অপরের সঙ্গে সময় কাটাতে হবে। চেষ্টা করুন শারীরিক ঘনিষ্ঠতা তৈরি করার। নিজেদের মধ্যে ঘনিষ্ঠতা থাকলে স্বামী দেখবেন অনেক আগেই বাড়ি চলে এসেছেন। এমনকি তিনি আপনাকে সময়ও দেবেন। দেখবেন সম্পর্কের গাড়ি অনায়াসে গড়িয়ে যাচ্ছে।

>> এই ধরনের সমস্যা অনেক ক্ষেত্রেই জটিল দিকে যেতে পারে। সেক্ষেত্রে বিশেষজ্ঞের পরামর্শ নেয়াটাই বুদ্ধিমানের কাজ হবে। আপনি সব কথা তার সামনে তুলে ধরুন। লুকিয়ে রাখলে লাভ পাবেন না। বরং সব কথা জানাতে পারলেই দেখবেন সমস্যার সমাধান হাতের কাছে পেয়ে যাবেন। স্বামীকেও সঙ্গে রাখতে পারেন। তাই যত তাড়াতাড়ি সম্ভব এই কাজটা সেরে ফেলুন।

সর্বশেষ
জনপ্রিয়