ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

পুজোয় যজ্ঞে ব্যস্ত সৌমিতৃষা, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:২৯, ৯ মার্চ ২০২৩  

সৌমিতৃষা কুণ্ডু

সৌমিতৃষা কুণ্ডু

বাংলা টেলিভিশন দুনিয়ার জনপ্রিয়তম অভিনেত্রীদের মধ্যে একজন সৌমিতৃষা কুণ্ডু। অভিনয় জগতে অনেক দিন আগেই পা রেখেছেন তিনি।

কিন্তু তাঁকে জনপ্রিয়তার চূড়ায় তোলে ‘মিঠাই’। জি বাংলার এই সিরিয়ালে মুখ্য চরিত্রে রয়েছেন সৌমিতৃষা। দু বছরেই দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছেন তিনি।

শুধু অভিনয় নয়, সৌমিতৃষার নম্র ব্যবহার, বুদ্ধিদীপ্ত অথচ মার্জিত কথাবার্তা এত কম বয়সে তাঁকে আকাশছোঁয়া সাফল্য এনে দিয়েছে। তবুও মিঠাই রানীর পা রয়েছে মাটিতেই। এখানেই আর পাঁচজন অভিনেতা অভিনেত্রীর থেকে তিনি আলাদা বলে মনে করেন তাঁর অনুরাগীরা।

শুটিংয়ের ফাঁকে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন সৌমিতৃষা। সেখানে ফটোশুটের ছবি, ভিডিও যেমন থাকে তেমনি পূজার্চনার ছবিও শেয়ার করেন তিনি। এতদিনে সকলেই জেনে গিয়েছেন সৌমিতৃষা ঈশ্বর ভক্ত। অনস্ক্রিনের মতো বাস্তবেও তিনি কৃষ্ণপ্রেমী। এমনকি নিজের জন্মদিনেও ট্রেন্ডিং ডেস্টিনেশনগুলি বাদ দিয়ে বৃন্দাবনে ছুটে গিয়েছিলেন সৌমিতৃষা।

এবার দোলের দিন বাড়িতেও রাধা কৃষ্ণের পুজোর আয়োজন করেন তিনি। পুজোর একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। লাল রঙের কুর্তি, মাথায় বাঁধা গামছা, বিনা মেকআপেই যজ্ঞে বসেছেন সৌমিতৃষা। নিষ্ঠা ভরে পুজো সম্পন্ন করতে দেখা যায় তাঁকে ভিডিওতে। সঙ্গে পুজোর মন্ত্রও লিখেছেন তিনি পোস্টের ক্যাপশনে।

সৌমিতৃষার ভিডিও দেখে মুগ্ধ নেটিজেনরা। একজন লিখেছেন, ‘তোমার মতো অভিনেত্রী কমই দেখা যায়। ঈশ্বর তোমার মঙ্গল করুন’। আরেকজন লিখেছেন, ‘যে রাঁধে সে চুলও বাঁধে। ঈশ্বর তোমার সব ইচ্ছে পূরণ করুক’। কেউ কেউ আবার লিখেছেন, সৌমিতৃষাকে দেখে অনুপ্রাণিত হন তারা।

প্রসঙ্গত, এই মুহূর্তে মিঠাইতে বেশ টানটান পর্ব চলছে। মিঠাইয়ের হারানো স্মৃতি ফেরানোর চেষ্টা করছে মোদক পরিবারের সকলেই। তাদের সঙ্গে হাত মিলিয়েছে মিঠিও। দ্বৈত চরিত্রে সৌমিতৃষার অভিনয় ইতিমধ্যেই প্রশংসা কুড়িয়েছে দর্শক মহলে।

সর্বশেষ
জনপ্রিয়