ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

নির্বাচনি প্রচারণায় রংপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:২৪, ২৬ ডিসেম্বর ২০২৩  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তার দলের প্রচারণার অংশ নিতে রংপুরে পৌঁছেছেন।জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট মেয়ে এবং প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানাও তার সঙ্গে রয়েছেন। 

মিঠাপুকুর ও তারাগঞ্জ উপজেলায় মঙ্গলবার দিনব্যাপী সফরে দুটি জনসভার পাশাপাশি বিকেলে পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এক বিশাল নির্বাচনি জনসভায় ভাষণ দেবেন আওয়ামী লীগ সভাপতি।

শেখ হাসিনা তার সফরকালে পীরগঞ্জের লালদীঘি ফতেহপুরে অবস্থিত তার বাসভবনে পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করবেন এবং আত্মীয় স্বজনদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি তার স্বামী ড. এম এ ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করবেন।আওয়ামী লীগ সভাপতি সকাল ১১টার দিকে একটি বাণিজ্যিক ফ্লাইটে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করেন এবং তার পর সড়কপথে তারাগঞ্জের উদ্দেশে যাত্রা করেন।

মাজার জিয়ারতের ঐতিহ্য মেনে হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহ পরান (রহ.) মাজার জিয়ারতের মাধ্যমে সিলেট-১ আসন থেকে তার দলের নির্বাচনি প্রচার শুরু করেন শেখ হাসিনা।এ ছাড়া ২৩ ডিসেম্বর তিনি ভার্চুয়ালি ছয়টি জেলায় নির্বাচনি জনসভা করেছেন।

২১ ডিসেম্বর তিনি তেজগাঁওয়ে আওয়ামী লীগ কার্যালয় থেকে ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে পাঁচটি জেলা পঞ্চগড়, লালমনিরহাট, নাটোর, পাবনা এবং খাগড়াছড়িতে নির্বাচনি জনসভা করেন।এর আগে গত সংসদ নির্বাচনে ২০১৮ সালের ২২ ডিসেম্বর পীরগঞ্জে একই মাঠে জনসভায় ভাষণ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়