ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

নেত্রকোণার কেন্দুয়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে দুই পক্ষের বিরোধ নিষ্পত্তি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:২৪, ৬ মে ২০২৪  

নেত্রকোণার কেন্দুয়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে দুই পক্ষের বিরোধ নিষ্পত্তি

নেত্রকোণার কেন্দুয়ায় উপজেলা প্রশাসনের উদ্যোগে দুই পক্ষের বিরোধ নিষ্পত্তি

নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় উপজেলা প্রশাসনের উদ্যোগে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনায় শালিস বৈঠকের মাধ্যমে সমাধান করে দেওয়া হয়েছে ।সোমবার (৬ মে) উপজেলা প্রশাসনের মধ্যস্থতায় উপজেলা মিলনায়তনে ১২নং রোয়াইলবাড়ি আমতলা ইউনিয়নের ৭নং ওয়ার্ড কেরাদীঘী গ্রামের দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনায় শালিস বৈঠকের মাধ্যমে সমাধান করে দেওয়া হয় ।

ঘটনার বিবরণে জানা যায়,গত পবিত্র ঈদুল ফিতরের দিন ঈদ জামায়ত আদায় নিয়ে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে । এতে উভয় পক্ষের ১৫-১৬ জন আহত হয় । তাৎক্ষণিক উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা সহকারী কমিশনার ভূমি, কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ, স্হানীয় চেয়ারম্যান ও বিট অফিসারের আন্তরিক প্রচেষ্টায় কোন পক্ষের কাছ থেকে অভিযোগ পাওয়া যায় নি । অতপর উভয় পক্ষের মধ্যে আলোচনা ও সমঝোতায় বিরোধের নিষ্পত্তি করা হয় ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার ইমদাদুল হক তালুকদার, কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক (পিপিএম-সেবা) , স্থানীয় চেয়ারম্যান ও বিট অফিসারসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ইমদাদুল হক তালুকদারের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ধর্মীয় সম্প্রতি বজায় রাখার জন্যে সবার প্রতি আহ্বান করা হয়েছে । যার যেখানে ইচ্ছে সেখানে ঈদের নামাজ আদায় করবে এবং দু'পক্ষের কাছ থেকেই অঙ্গীকার নেয়া হয় ।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়