ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

টপ পরে পাবলিক প্লেসে উরফি জাভেদের বোন, মুহূর্তে ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক

প্রকাশিত: ১২:৩৫, ৪ ডিসেম্বর ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিতর্ক এবং উরফি জাভেদ যেন এখন গ্ল্যামার ওয়ার্ল্ডের সমার্থক শব্দ। পোশাকী বিতর্কের জেরে প্রায় প্রতিদিন কোনো না কোনো খবরের শিরোনামে উঠে আসেন এই মডেল-অভিনেত্রী। ‘বিগ বস ওটিটি’ দিয়ে লাইমলাইটে এসেছিলেন উরফি জাভেদ। বিগ বসের ঘরে বেশিদিন টিকতে না পারলেও রিয়েল ওয়ার্ল্ডে উর্ফির লাস্যময়ী রূপ তাঁকে সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রেখেছে। পাশাপাশি এখন নেটদুনিয়াতে চর্চায় আসছেন উরফির বোনেরাও।

জাভেদ পরিবারের চার মেয়ে উরুসা, উরফি, আসফি এবং ডলি, সবাই মিলে তাঁদের ফ্যাশন সেন্স দিয়ে ইন্টারনেট দুনিয়াতে জনপ্রিয়তা ধরে রেখেছেন। সাধারণ টেলি অভিনেত্রী থেকে এখন সোশ্যাল মিডিয়া সুপারস্টার হয়ে উঠেছেন উরফি জাভেদ। বিভিন্ন রকমের আজব কায়দায় পোশাক পরে ফটোশুট করে সকলের হুঁশ উড়িয়ে দেন এই মডেল অভিনেত্রী। পাশাপাশি তাঁর বোন উরুসা এবং ডলি জাভেদ যারা দেখতে অনেকটা একই রকম এবং তাঁরা প্রায়শই ট্রানজিশন রিল তৈরি করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। তাদের সাহসী অবতারের ফটোশুটও নজর কেড়ে নেয় সকলের।

তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে রয়েছেন আসফি জাভেদ। এই আসফি সর্বদাই ফ্যাশন টিপস নিয়ে শর্ট ভিডিও পোস্ট করে থাকেন। এবারও এমনই একটি ভিডিও তিনি আপলোড করেছেন যা মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে আসফি জাভেদ ডিপ নেক টপ পরার একটি হ্যাক বলেছেন। আসলে ডিপ নেক টপ পরার পর বারংবার নেমে যায়। এতে সকলের সামনে অস্বস্তিতে পড়তে হয় মেয়েদের। সেই মুশকিল আসান করতেই হ্যাক বলেছেন আসফি জাভেদ। তিনি ভিডিওতে দেখিয়েছেন যে ডিপ নেক কাট টপ পরার সময় একটি ট্রান্সপারেন্ট ডবল সাইড টেপ দিয়ে টপ শরীরের সাথে আটকে নিতে হবে। এই হ্যাক ভিডিও ব্যাপক পছন্দ করেছেন মেয়েরা।

সর্বশেষ
জনপ্রিয়