ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

২০ দিনে পঞ্চগড়ের ৫৩ প্রতিষ্ঠানকে জরিমানা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:৫২, ২৩ এপ্রিল ২০২২  

সংগৃহীত

সংগৃহীত

পঞ্চগড়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের বাজার তদারকি অভিযানে রমজানের প্রথম দিন থেকে টানা ২০ রমজান পর্যন্ত ১৫টি অভিযান পরিচালনা হয়েছে। এ অভিযানে বিভিন্ন অপরাধে ৫৩টি প্রতিষ্ঠানকে মোট ৭৮ হাজার ৫০০ টাকা জরিমানা করে আদায় করা হয়েছে।।

শনিবার (২৩ এপ্রিল) সকালে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর পঞ্চগড়ের সহকারী পরিচালক পরেশ চন্দ্র বর্মন বিষয়টি সময় সংবাদকে এ তথ্য জানান।


পরেশ চন্দ্র বর্মন জানান, পবিত্র ঈদুল ফিতরের ঈদকে সামনে রেখে এবং পবিত্র মাহে রমজান উপলক্ষে বাজার তদারকি অভিযান পরিচালনা করা হয়।।

তিনি বলেন, রমজানের প্রথমদিন থেকে ২০ রমজান পর্যন্ত নিত্যপণ্যের দোকান, ফলের দোকান, মাছ, মাংসের দোকান, ভোজ্যতেলের বাজার, বিপণিবিতান, ইফতারি পণ্যের দোকান, হোটেল রেস্তোরাঁসহ অন্যান্য পণ্যের দোকানসহ প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৫৩টি প্রতিষ্ঠানের মালিককে বাজার তদারকি অভিযানে বিভিন্ন অপরাধে ৭৮ হাজার ৫০০ টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। একই সঙ্গে সবাইকে সচেতন করা হয়।

মূলত ভোক্তাদের জন্য বাজার নিয়ন্ত্রণ রাখতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর ও জেলা প্রশাসনের নির্দেশনায় বাজার তদারকি অভিযান পরিচালনা করা হয় হয় বলে জানান তিনি।

 

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়