ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

রোমান্সে মাতলেন পবন সিং ও মনি, ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:১৫, ৭ ফেব্রুয়ারি ২০২৪  

রোমান্সে মাতলেন পবন সিং ও মনি, ভিডিও ভাইরাল

রোমান্সে মাতলেন পবন সিং ও মনি, ভিডিও ভাইরাল

রোম্যান্টিক গান ‘পালঙ্গিয়া শোনে না দিয়া’তে ঘরের মধ্যে পবন-মনির মাখোমাখো রোম্যান্সের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে পবন সিং এর পুরোন একটি গানের ভিডিও।ভিডিওতে উদ্দাম নাচের সাথে রোম্যান্স করতে দেখা যাচ্ছে তাকে। পবন সিংকে মনি ভট্টাচার্যের সাথে বেড রুমে রোম্যান্স করতে দেখে নেটিজেনদের ঝরছে ঘাম। অনেকের রাতের ঘুম উড়েছে। ভিডিওটি ১১ মাস আগে পোস্ট করা হলেও সম্প্রতি পবন সিংয়ের নতুন গান জনপ্রিয়তা লাভ করার পর থেকে এই গানের ভিডিওটি সমান ভাবে ভাইরাল হচ্ছে।

সিনেমা জগতে পাকাপাকি ভাবে নিজের জায়গা করে নিয়েছে ভোজপুরি ইন্ডাস্ট্রি। নাচ, গান ও সিনেমার ডায়লগ সবই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবের নানান চ্যানেলে শেয়ার করা হচ্ছে ভোজপুরি ইন্ডাস্ট্রির মিউজিক ভিডিও গুলি। সাথে জনপ্রিয়তা লাভ করছেন বহু অভিনেতা এবং অভিনেত্রী। তেমনি এক অভিনেতা এবং গায়কের গানের ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

রোম্যান্টিক গান ‘পালঙ্গিয়া শোনে না দিয়া’ গানটি ১১ মাস আগে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়ে ছিলো। গানটি ভোজপুরি সুপারস্টার পবন সিং গেয়েছেন। গানটিতে বহু সোশ্যাল মিডিয়া ইউজার বানিয়েছেন রিলস ভিডিও। ভি ম্যাট, ভিগো ইবং ইনস্টাগ্রামে এই গানের ভিডিও এত পরিমাণে ভাইরাল হয়েছে যে, ইউটিউবে গানের ভিডিওটি পুনরায় ট্রেন্ড করছে। ইতিমধ্যে ভিডিওটি ৯৪ লক্ষ্যের বেশি ভিউজার দেখে ফেলেছেন।

সর্বশেষ
জনপ্রিয়