ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

ময়মনসিংহের গফরগাঁওয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৪:০২, ২৬ মার্চ ২০২৪  

ময়মনসিংহের গফরগাঁওয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

ময়মনসিংহের গফরগাঁওয়ে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

ময়মনসিংহের গফরগাঁওয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মধ্যে দিয়ে কর্মসূচির সূচনা করা হয়। পরে কেন্দ্রীয় স্মৃতিসৌধে স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেলের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন ।

পরে উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন, পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা , বিভিন্ন দপ্তরের প্রধান এবং সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধি ও নানা শ্রেণী পেশার মানুষ কেন্দ্রীয় স্মৃতিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করেন এবং শহীদদের বিদ্রেহী আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

সকাল সাড়ে ৮টায় গফরগাঁও ইসলামিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন,কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনাসহ নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল,উপজেলা নির্বার্হী কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম, গফরগাঁও থানার ওসি মোঃ শাহিনূজ্জামান খান ও পাগলা থানার ওসি মোহাম্মদ খায়রুল বাশার প্রমুখ। পরে মহিলাদের ক্রীড়া ও প্রীতি ফুটবল প্রতিযোগিতা শেষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়