ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ময়মনসিংহ জেলার গফরগাঁওয়ে অভিভাবক সমাবেশ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৪৪, ২১ মার্চ ২০২৩  

ময়মনসিংহ জেলার গফরগাঁওয়ে অভিভাবক সমাবেশ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

ময়মনসিংহ জেলার গফরগাঁওয়ে অভিভাবক সমাবেশ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

ময়মনসিংহের গফরগাঁওয়ে খায়রুল্লাহ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ,কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।

মঙ্গলবার দুপুরে খায়রুল্লাহ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের হল রোমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। আয়োজিত অভিভাবক সমাবেশে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের  প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মো. খোরশেদুজ্জামান।

অভিভাবক সমাবেশ,কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবিদুর রহমান ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম ভূইয়া ।

বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ কবীর আহমেদের সঞ্চালনায় শিক্ষার মানোন্নয়নে শিক্ষক ও অভিভাবকদের সাথে মত বিনিময় সভায় বক্তব্য রাখেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক হাসিনা মমতাজ, মোঃ নূরুজ্জামান রাসেল ও সহকারী শিক্ষক জাহিদুর রহিম।

অন্যদের মাঝে উপস্থিত ছিলেন সিনিয়র শিক্ষক শহিদুর রহমান, মনিরুজ্জামান, মামুন অর রশিদ, মিজানুর রহমান,মাহমুদা আক্তার প্রমুখ।

অনুষ্ঠানে এস.এস.সি মডেল টেস্টে কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও সর্বোচ্চ নম্বরপ্রাপ্ত ১৩ জন শিক্ষার্থীকে মেডেল প্রদান করা হয়।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়