ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মাত্র ১৩ বছরে দেশকে উন্নত, আধুনিক ও ডিজিটাল করেছেন প্রধানমন্ত্রী: পলক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:০০, ৫ জুলাই ২০২২  

সংগৃহীত

সংগৃহীত

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত বাংলাদেশকে মৃত্যুপুরী করে তুলেছিল বিএনপি-জামায়াত জোট সরকার। সে সময় বাড়িতে বাড়িতে লুটপাট ও হামলা চালানো হয়েছিল। দীর্ঘ ৩৭ বছর উন্নয়ন বঞ্চিত ছিল চলনবিলবাসী। কিন্তু মাত্র ১৩ বছরে বাংলাদেশকে একটি উন্নত, আধুনিক ও ডিজিটাল বাংলাদেশে পরিণত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উন্নয়ন বঞ্চিত চলনবিলকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন তিনি।

গতকাল সোমবার দুপুরে সিংড়া গোল-ই-আফরোজ সরকারি অনার্স কলেজ মাঠে অনুষ্ঠিত উপজেলা, পৌর যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে পলক এসব কথা বলেন।

পলক আরও বলেন, পদ-পদবি দিয়ে কখনো নেতা হওয়া যায় না। নেতা হতে দরকার মেধা, শ্রম ও সততা। আমি প্রতিমন্ত্রী পলক হিসেবে নয়, আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী ও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে আজীবন মানুষের পাশে থাকতে চাই।

উপজেলা যুব মহিলা লীগের সভাপতি অ্যাডভোকেট মানসী ভট্টাচার্যের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল।

সম্মেলনে অন্যদের মধ্যে বক্তব্য দেন বাংলাদেশ যুব মহিলা লীগের সহ-সভাপতি ও সংসদ সদস্য আদিবা আনজুম মিতা, সহ-সভাপতি কোহেলী কুদ্দুস মুক্তি, সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, নাটোর জেলা যুব মহিলা লীগের সভাপতি শাহানা আফরোজা শিল্পী, সাধারণ সম্পাদক মেরিনা জামান মীম, সিংড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী প্রমুখ।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়