ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

ভেজা শাড়িতে উদ্দাম ড্যান্স দিয়ে ঝড় তুললো সুন্দরী যুবতী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৪৮, ১৬ ফেব্রুয়ারি ২০২৪  

ভেজা শাড়িতে উদ্দাম ড্যান্স দিয়ে ঝড় তুললো সুন্দরী যুবতী

ভেজা শাড়িতে উদ্দাম ড্যান্স দিয়ে ঝড় তুললো সুন্দরী যুবতী

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরছেন।ফলও পাচ্ছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন। সেকথা আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সম্প্রতি তেমনি এক যুবতী পল্লবী নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে পৌঁছে গিয়েছেন বহু মানুষের কাছে। পরিচিত হয়েছেন নেটিজেনদের একাংশের মধ্যেও। তার নাচ দেখতে পছন্দ করেন অনেকেই। তার নাচের কোন ভিডিওই নজর এড়ায় না নেটনাগরিকদের একাংশের। সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে উপার্জনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে, তা বলাই বাহুল্য।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে পল্লবীকে বলিউডের ব্লকবাস্টার হিট ছবি ‘মহড়া’র গানের তালেই দেখা গিয়েছে। তাকে হিট গান ‘টিপ টিপ বর্ষা পানি’র তালেই খোলা ছাদে ভিজে শাড়িতে নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে।

বৃষ্টির উপস্থিতি না থাকলেও জল ছিটিয়েই তৈরি করে নিয়েছিলেন আমেজ। অবশ্য সেই কথা এই ভিডিওতে নজর রাখলেই স্পষ্ট হবে। উল্লেখ্য গানের তালে পর্দায় দেখা মিলেছিল রবিনা ট্যান্ডন ও অক্ষয় কুমারের।

সেইসময় তাদের অভিনীত ছবির এই গান রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিল সাধারণের মাঝে, যার রেশ আজও রয়েছে দর্শকদের মধ্যে। সাম্প্রতিক এই ভাইরাল হওয়া ভিডিওটি একবছর আগে ‘রিদিমিক স্কোয়ার্ড’ নামের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল। এই মুহূর্তে যা দেখে ফেলেছেন ৭৪ হাজারেরও বেশি মানুষ। তিনি যে একজন দক্ষ নৃত্যশিল্পী, তা তার নাচেই স্পষ্ট। আপাতত, সেই সূত্রেই একাংশের মাঝে চর্চিত ও প্রশংসিত পল্লবী।

সর্বশেষ
জনপ্রিয়