ঢাকা, রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

বাংলাদেশে কোন গৃহহীন-ভূমিহীন থাকবে না

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:০৪, ২৬ জুলাই ২০২৩  

বাংলাদেশে কোন গৃহহীন-ভূমিহীন থাকবে না

বাংলাদেশে কোন গৃহহীন-ভূমিহীন থাকবে না

ঝালকাঠি সদর উপজেলার বিনয়কাঠি ইউনিয়নের সুগন্ধিয়া গ্রামে নির্মাণ করা আশ্রয়ন প্রকল্পের ঘর পরিদর্শন করেছে আওয়ামী লীগের উপদেষ্ট পরিষদের অন্যতম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি। গতকাল মঙ্গলবার বিকালে তিনি এ ঘর পরিদর্শণ করেন।
এ সময় আমির হোসেন আমু বলেন, মুজিববর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছিলেন বাংলাদেশে কোন গৃহহীন-ভূমিহীন থাকবে না, আজ বাস্তবে রূপ নিয়েছে।
তিনি বলেন ‘একটি সুখি সমৃদ্ধশালী আত্মমর্যদাশীল জাতি হিসেবে পৃথিবীর বুকে প্রতিষ্ঠা লাভ করবে বাঙ্গালী জাতি’ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এ স্বপ্ন আজ বস্তবায়িত হতে যাচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে।
এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, ঝালকাঠি সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান, ঝালকাঠি পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার।
আগামী ৯ আগষ্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঝালকাঠির সুগন্ধিয়া আশ্রয়ন প্রকল্পে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি যুক্ত হয়ে গৃহহীন ও ভূমিহীনদের মাঝে ১৮৭ টি ঘর প্রদান করবেন। এর মাধ্যমে ঝালকাঠি জেলা ভূমিহীন ও গৃহহীন মুক্ত হবে।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়