ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

টেনিস খেলাকে জনপ্রিয় করতে কাজ করা হচ্ছে : খালিদ মাহমুদ চৌধুরী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:২৯, ৪ মে ২০২৪  

নৌপ্রতিমন্ত্রী এবং বাংলাদেশ টেনিস ফেডারেশনের সভাপতি খালিদ মাহমুদ চৌধুরী

নৌপ্রতিমন্ত্রী এবং বাংলাদেশ টেনিস ফেডারেশনের সভাপতি খালিদ মাহমুদ চৌধুরী

নৌপ্রতিমন্ত্রী এবং বাংলাদেশ টেনিস ফেডারেশনের সভাপতি খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, টেনিস খেলাকে জনপ্রিয় করে তুলতে সাধারণ মানুষকে টেনিস মাঠে আনার জন্য কাজ করা হচ্ছে।শনিবার রাজধানীর বিজয়নগরের একটি হোটেলে বাংলাদেশ টেনিস ফেডারেশনের বার্ষিক সাধারণ সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, টেনিস যেকোনো খেলার চেয়ে সম্মানের দিক থেকে অনেক উপরে। আগে অভিজাত পরিবার ও ঊর্ধ্বতন কর্মকর্তারা টেনিস খেলতো। এখন আর সেই জৌলুস নেই। একজন টেনিস খেলোয়াড় একশ’ জনকে পথ দেখাবে।

নৌপ্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংস্কৃতি ও ক্রীড়াকে এগিয়ে নেয়ার জন্য কাজ করছেন। ক্রিকেট এখন সমীহ জাগানো বিষয়। প্রধানমন্ত্রীর কাছে আমরা কৃতজ্ঞ। তিনি শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স আধুনিক করে দিয়েছেন।

তিনি বলেন, ফুটবল খেলোয়াড়রা একসময় উন্মাদনা তৈরি করেছিল। সেই উন্মাদনা আমাদেরকে মাঠে নিয়ে যেত। আমরা বয়সভিত্তিক টেনিস খেলাকে গুরুত্ব দিয়েছি। সাধারণকে টেনিস মাঠে নিয়ে আসার জন্য চেষ্টা করছি।সাধারণ সভায় ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু সাঈদ মোহাম্মদ হায়দার এবং কোষাধ্যক্ষ খালেদ আহমেদ সালাহউদ্দিন তাদের রিপোর্ট পেশ করেন।

সর্বশেষ
জনপ্রিয়