ঢাকা, রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

বরিশাল ক্যাডেট কলেজের পুনর্মিলনী অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:১৯, ১১ নভেম্বর ২০২৩  

বরিশাল ক্যাডেট কলেজের পুনর্মিলনী অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান

বরিশাল ক্যাডেট কলেজের পুনর্মিলনী অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান

বরিশাল ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেটদের সমন্বয়ে আয়োজিত তিন দিনব্যাপী নবম পুনর্মিলনী অনুষ্ঠানের দ্বিতীয় দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।সেনাবাহিনী প্রধান ক্যাডেট কলেজ প্রাঙ্গণে পৌঁছলে তাকে অভ্যর্থনা জানান ক্যাডেট কলেজ পরিচালনা পরিষদের সভাপতি ও বাংলাদেশ সেনাবাহিনীর অ্যাডজুট্যান্ট জেনারেল, জেনারেল অফিসার কমান্ডিং ৭ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বরিশাল এরিয়াসহ ক্যাডেট কলেজের অধ্যক্ষ এবং অ্যাসোসিয়েশন অব বরিশাল এক্স ক্যাডেটের (বেক্সকা) সভাপতি।

সেনাবাহিনী প্রধান ক্যাডেটদের কুচকাওয়াজ রিভিউ শেষে দেশ ও জাতি গঠনে ক্যাডেটদের অবদান উল্লেখ করে বর্তমান এবং প্রাক্তন ক্যাডেটদের সার্বিক সফলতা ও উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। এ ছাড়া বর্তমান ক্যাডেটদেরকে সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে দেশপ্রেমের চেতনায় উজ্জীবিত হয়ে আদর্শ নাগরিক হিসেবে নিজেদের তৈরি করার নির্দেশনা প্রদান করেন। এ সময় অনুষ্ঠানে আগত প্রাক্তন ক্যাডেটদের সাথে মতবিনিময় ছাড়াও তিনি পুনর্মিলনী উপলক্ষে আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।
পুনর্মিলনী অনুষ্ঠানে সেনাসদর ও স্থানীয় ফরমেশনের ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা, স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ, বরিশাল ক্যাডেট কলেজের প্রাক্তন ও বর্তমান অধ্যক্ষ, উপাধ্যক্ষ, অনুষদ সদস্যগণ, বরিশাল ক্যাডেট কলেজের প্রাক্তন ক্যাডেট ও তাদের পরিবার পরিজন এবং গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়