ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বরগুনার আমতলীতে কৃষকদের মাঝে সার ও বীজ বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:১২, ১ মে ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

বরগুনার আমতলীতে কৃষকদের মাঝে বিনামূল্যে সরকারি প্রণোদনার ১ লাখ ৩৩ হাজার কেজি সার ও বীজ এবং ৩ কোটি টাকা মূল্যের ১০টি হারভেস্টার মেশিন বিতরণ করা হয়েছে। গত শনিবার ৩৮০০ জন কৃষকের মাঝে উপজেলা পরিষদের মাঠে কৃষি অধিদপ্তর আয়োজিত অনুষ্ঠানে এসব বিতরণ করা হয়।

এতে আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম আবদুল্লাহ বিন রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভূ।

আরও বক্তব্য রাখেন আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. মজিবুর রহমান, আমতলী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মতিয়ার রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এমএ কাদের মিয়া, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান, সদর ইউপি চেয়ারম্যান মো. মোতাহার উদ্দিন মৃধা ও উপজেলা কৃষি কর্মকর্তা সিএম রেজাউল করিম প্রমুখ। 

অনুষ্ঠান শেষে প্রধান অতিথিরা কৃষকদের হাতে আনুষ্ঠানিকভাবে হারভেস্টার মেশিনের চাবি ও সরকারি প্রণোদনার সার ও বীজ তুলে দেন। পরে এমপি পৌরসভার কালীবাড়ী এলাকায় প্রধানমন্ত্রীর উপহারের আশ্রয়ণের তৃতীয় ধাপের নির্মাণাধীন ঘর পরিদর্শন করেন।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়