ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে খুলনা মিছিলের নগরী

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:২১, ১৩ নভেম্বর ২০২৩  

প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে খুলনা মিছিলের নগরী

প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে খুলনা মিছিলের নগরী

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সকাল থেকে স্লোগানে মুখরিত খুলনার রাজপথ। সকাল সাতটা থেকে নগরীর বিভিন্ন পয়েন্ট থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা সমাবেশস্থলে প্রবেশ করছে। বিভিন্ন ব্যানার, ফেস্টুন, ব্যাচ প্লেকার্ডসহ নগরীর মেইন সড়ক দিয়ে মিছিলের শোডাউন চলছে।

সোমবার (১৩ নভেম্বর) সকাল থেকে খুলনা মহানগরীর বিভিন্ন থানা, ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলাসহ আশপাশের জেলাগুলো থেকে মিছিলের স্রোত নেমেছে। বেলা বাড়ার সাথে সাথেই নগরীর সার্কিট হাউজ মাঠসহ আশপাশের রাস্তায় নেতাকর্মীদের উপস্থিতি চোখে পড়বার মতো।

নগর ঘুরে দেখা যায়, বিভিন্ন ব্যানার, ফেস্টুন নিয়ে মিছিল সহকারে নেতাকর্মীরা সমাবেশস্থলে আসছে। অনেকেই বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থান নিয়ে জড়ো হচ্ছেন। সাদা, হলুদ, লাল রঙের টিশার্ট ও টুপি পড়ে বাহারি সাজে সেজেছেন। অনেকেই লাল সবুজের পতাকার রঙে পোশাক পরে নৌকা মাথায় ও হাতে নিয়ে সমাবেশকে সফল করতে এসেছেন। 

৫ বছরেরও বেশি সময় পর প্রধানমন্ত্রীর এই জনসভা ঘিরে খুলনা এখন উৎসবের নগরী। ইতোমধ্যে নৌকা ও পদ্মা সেতুর আদলে প্রস্তুত করা হয়েছে জনসভার মঞ্চ। জনসভায় ১০ লাখ মানুষের সমাগম হবে বলে প্রত্যাশা আওয়ামী লীগের নেতাদের। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে পুরো নগরী নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়েছে।বেলা পৌনে ৩টায় সার্কিট হাউজ মাঠে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এরপর যোগ দেবেন আওয়ামী লীগ আয়োজিত খুলনা বিভাগীয় জনসভায়। 

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়