ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নেত্রকোণার দুর্গাপুরে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠদের মাঝে পুরস্কার বিতরণ

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৪৭, ৫ জুলাই ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নেত্রকোণার দুর্গাপুরে উপজেলা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের আয়োজনে জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২২ উপলক্ষে শ্রেষ্ঠদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে নানা আয়োজনে এ পুরস্কার বিতরণ করা হয়।

এ উপলক্ষে উপজেলা একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন এর সঞ্চালনায়, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব-উল-আহসান এর সভাপতিত্বে অন্যদের মধ্যে আলোচনা করেন, দুর্গাপুর মহিলা ডিগ্রি কলেজ এর অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মেহের উল্লাহ, প্রেসক্লাব সভাপতি এস এম রফিকুল ইসলাম রফিক প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান, প্রধান শিক্ষক, শ্রেণী শিক্ষক, গার্লস গাইড, দল ও সংগীতের বিভিন্ন শাখায় প্রথম স্থান অধিকারীদের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়। এতে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান প্রধান হিসেবে দুর্গাপুর মহিলা ডিগ্রি কলেজ এর অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার ও শ্রেষ্ঠ শিক্ষার্থী হিসেবে একই কলেজের পুর্ণতা সরকার কে নির্বাচিত করা হয়।

বক্তারা বলেন, শিক্ষার্থীদের এই সাফল্যে মায়েদের অবদান অনস্বীকার্য, উপজেলা থেকে জেলা, জেলা থেকে বিভাগীয় পর্যায়ে এগিয়ে যেতে শিক্ষার্থীদের প্রতিনিয়ত চেষ্টা করার আহবান জানানো হয়। মাদক মুক্ত সমাজ গড়তে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়