ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

নেত্রকোণা জেলায় দস্যুতার ঘটনায় গ্রেপ্তার ৪

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৪৬, ১৯ এপ্রিল ২০২৪  

নেত্রকোণা জেলায় দস্যুতার ঘটনায় গ্রেপ্তার ৪

নেত্রকোণা জেলায় দস্যুতার ঘটনায় গ্রেপ্তার ৪

নেত্রকোণার মদন ও কেন্দুয়া উপজেলায় পৃথক দস্যুতার ঘটনায় জড়িত ৪জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সকাল ১০ টায় পুলিশ সুপারের কার্য্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ এসব তথ্য নিশ্চিত করেন।

পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ বলেন গত ১৫ এপ্রিল গভীর রাতে মদন উপজেলার জাহাঙ্গীরপুর কেন্দুয়া সড়কে কনের বাড়ি পাবনার উদ্দেশ্যে যাবার পথে বাররী ব্রয়হালা ব্রীজের উপর অপ্সাতনামা ৪জন দস্যু হ্যান্ডট্রলি দাড় করিয়ে রাস্তা ব্যারিকেড দেয়। দুস্কৃতিকারীরা তাদের হাতে থাকা দেশীয় অস্ত্রের মাধ্যমে জিম্মি করে ৩টি স্মার্ট ফোন, ১টি বাটন ফোন, স্বর্ণালংকার ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

একই দুস্কৃতিকারীগণ ঘটনার পূর্বে রাত ১১ টার দিকে কেন্দুয়া উপজেলার পাচার গ্রামে এশটি মোটরসাইকেলের গতিরোধ করে স্মার্ট ফোনসহ টাকা ছিনিয়ে নেয়। পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদের তত্বাবধানে আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় মদন থানা পুলিশের একটি চৌকস টিম অভিযানে মাঠে নামে। কিশোরগঞ্জ জেলার ভৈরব, রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন শনীর আখড়া ব্রীজ, কমলাপুর রেলস্টেশন, হবিগঞ্জ জেলায় এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে আটপাড়া উপজেলার ১জনসহ ঘটনায় জড়িত ৪ দস্যুকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযান পরিচালনাকালে ঘটনায় ব্যবহৃত দা, স্বর্ন, নগদ অর্থ উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত দস্যূরা হচ্চে, নেত্রকোনার আটপাড়া উপজেলার মো. বাবুন মিয়া (২৪), কিশোরগঞ্জ জেলার জাকির হোসেন (২৪), হবিগঞ্জ জেলার মো. আরিফ হোসেন (২৯), ও মো. শাহীন আলম (৩৫)। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কেন্দুয়া ও মদন থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।

প্রেস ব্রিফিংয়ে অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. হারুন অর রশিদ (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (খালিয়াজুরী সার্কেল) রবিউল হাসান, মদন ও কেন্দুয়া থানার অফিসার ইনচার্জসহ অভিযান টিমের সদস্যবৃন্দ।

আরও পড়ুন
সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়