ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

ময়মনসিংহের ফুলপুরে পথচারীদের জন্য বিশুদ্ধ খাবার পানির উদ্যোগ নিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২০:৫৯, ২ মে ২০২৪  

ময়মনসিংহের ফুলপুরে পথচারীদের জন্য বিশুদ্ধ খাবার পানির উদ্যোগ নিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

ময়মনসিংহের ফুলপুরে পথচারীদের জন্য বিশুদ্ধ খাবার পানির উদ্যোগ নিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

তীব্র গরমে ময়মনসিংহের ফুলপুর উপজেলায় পৌর বাসস্ট্যান্ড এলাকায় পথচারী ও সর্বসাধারণের জন্য বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থার উদ্যোগ গ্রহণ করেন ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ. বি. এম. আরিফুল ইসলাম।বৃহস্পতিবার (২ মে) দুপুরে পৌর বাসস্ট্যান্ড এলাকা পরিদর্শন করে যাত্রী ছাউনির সম্মুখে একটি সাবমারসিবল ওয়াটার পাম্প স্থাপনের উদ্যোগ গ্রহণ করেন তিনি। ইউএনও'র এ উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সর্বসাধারণ।

পথচারী তানভীর আহমেদ বলেন, বাসস্ট্যান্ড এলাকায় বিভিন্ন অঞ্চলের মানুষজন চলাচল করে থাকে। কিন্তু কোথাও বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা নেই। আমরা বিশুদ্ধ খাবার পানির কষ্টে ভুগছিলাম। দীর্ঘদিন পর হলেও আমাদের এ কষ্টের কথা চিন্তা করে উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ জন্য ইউএনও স্যারকে ধন্যবাদ জানাই।

সাজু নামে বাসের এক যাত্রী বলেন, পানির অপর নাম জীবন। অসহ্য গরমে চলাচলের পথে সবারই প্রচন্ড পানির পিপাসা লাগে। তখন পিপাসা মিটাতে পানির জন্য অনেক কষ্ট করতে হয়। তাই যাত্রী ছাউনির সামনে বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা গ্রহণের উদ্যোগ নেওয়ায় আমরা খুবই খুশি।

ইউএনও এ. বি. এম. আরিফুল ইসলাম বলেন, নিরাপদ পানি সবার অধিকার এ বিষয়টিকে গুরুত্ব দিয়ে তৃষ্ণার্ত পথচারীসহ সর্বসাধারণের জন্য বিশুদ্ধ খাবার পানির সুব্যবস্থা নিশ্চিত করতেই এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। আশা করি, খুব শীঘ্রই এখানে বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা হবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা শিহাব উদ্দিন খান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন সরকার, বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছালাম আকন্দ, উপ-সহকারী জনস্বাস্থ্য প্রকৌশলী রণি রায়হান, ছনধরা ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ফুলপুর সদর ইউপি চেয়ারম্যান রেজাউল করিম রাসেল, বালিয়া ইউপি চেয়ারম্যান দেলোয়ার মোজাহিদ সরকার প্রমুখ।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়