ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

নেত্রকোণা জেলার আটপাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫:৩৪, ২৬ মার্চ ২০২৪  

নেত্রকোণা জেলার আটপাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

নেত্রকোণা জেলার আটপাড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

নেত্রকোণার আটপাড়ায় নানা আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে এ দিবস পালিত হয়।

এ উপলক্ষ্যে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, আটপাড়া থানা , উপজেলা প্রেসক্লাবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, ও বিভিন্ন সংগঠন শহীদ স্মৃতিসৌধ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন,জাতীয় সঙ্গীত পরিবেশন, কুচকাওয়াজ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহণে যেমন খুঁশি তেমন সাজো, উপজেলা পরিষদ -বনাম মুক্তিযোদ্ধা সংসদের প্রীতি ফুটবল খেলা, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, সকল কর্মকর্তা, এবং মহিলাদের জন্য ক্রীড়া প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

পরে সকাল ১১ টায় জেলা পরিষদ অডিটরিয়াম কাম মাল্টিপারপাস হলরুমে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সংবর্ধনা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন বিষয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এম. সাজ্জাদুল হাসানের সভাপতিত্বে আলোচনাসভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের

চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মো. খায়রুল ইসলাম, সাধারণ সম্পাদক ফেরদৌস রানা আনজু, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান খান নন্দন, মহিলা ভাইস চেয়ারম্যান তানিয়া নাজনীন চৌধুরী রেখা, সহকারী কমিশনার (ভূমি) নীলুফার ইয়াসমিন নীপা, অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমান এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, সাংবাদিকবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ। এছাড়াও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে ।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়