ঢাকা, রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

টাইট ড্রেসে শরীর ঝাঁকিয়ে নাচলেন স্বপ্না, ভিডিও দেখে যৌবন ফিরে পাচ্ছেন বৃদ্ধরাও

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩:১২, ৪ ফেব্রুয়ারি ২০২৪  

টাইট ড্রেসে শরীর ঝাঁকিয়ে নাচলেন স্বপ্না, ভিডিও দেখে যৌবন ফিরে পাচ্ছেন বৃদ্ধরাও

টাইট ড্রেসে শরীর ঝাঁকিয়ে নাচলেন স্বপ্না, ভিডিও দেখে যৌবন ফিরে পাচ্ছেন বৃদ্ধরাও

সোশ্যাল মিডিয়ায় সাহসিকতার চরম সীমা অতিক্রম করলেন দেশী ভাবি। যার ভিডিও দেখতে ইতিমধ্যে লাইন দিতে শুরু করেছেন নেটিজেনরা। ইন্টারনেটের জগতে আজকাল প্রত্যেকেই ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় নাম লিখিয়েছে। ছেলে থেকে বুড়োর হাতেও শোভা পাচ্ছে স্মার্ট ফোন। শুধু তাই নয়, হাই-স্পিড ইন্টারনেট কানেকশনের জন্য না চাইতেও ঘন্টার পর ঘন্টা সোশ্যাল মিডিয়ায় সময় অতিবাহিত করছেন অনেকেই। আর এই সুযোগের সদ্ব্যবহার করে অনেকেই অর্থ উপার্জনের সেরা রাস্তা হিসেবে বেছে নিয়েছেন সোশ্যাল মিডিয়া।

বর্তমানে শুধু সংবাদ শিরোনামে বলিউড অভিনেতা-অভিনেত্রীরাই থাকছেন না, বরং নিজেদের কর্মকান্ডের জন্য অনেক সাধারন মানুষ উঠে আসছেন শিরোনামের পাতায়। আবার নিজের অজান্তেই অনেকে ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। আবার অনেকেই ভাইরাল হওয়ার জন্য সাহসের সর্বসীমা অতিক্রম করছেন। তবে ইন্টারনেটে প্রতিমুহূর্তে ভাইরাল হওয়া হাজার হাজার ভিডিওর মধ্যে সাহসী ভিডিওগুলো একটু বেশিই পছন্দ করেন নেটিজেনরা। আর সেই কারণে অনেক মেয়ে বাধা নিষেধের সব সীমা অতিক্রম করে। আর সাহসী ডান্স কিংবা গানের মাধ্যমে নেটিজেনদের কাছে আকর্ষণীয় হয়ে ওঠে।

আমরা আপনাদের বলি, বিগত বেশ কয়েক বছর ধরে নিজের গান এবং নাচের মাধ্যমে হরিয়ানার ডান্সিং কুইন স্বপ্না চৌধুরী কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। মূলত, তার গান এবং সাহসী ডান্সের জন্য কোটি কোটি ভক্ত রয়েছে সারা ভারতে। হরিয়ানার নৃত্যশিল্পী ও গায়িকা স্বপ্না চৌধুরীর স্টেজ-শো দেখতে দূর-দূরান্ত থেকে মানুষ আসেন। যারা স্বপ্না চৌধুরীর পাগল করা নৃত্য উপভোগ করেন এবং উষ্ণতা অনুভব করেন। শুধু তাই নয়, স্বপ্না চৌধুরীর ডান্সের সাথে সঙ্গতি রেখে তার ভক্তরা ডান্স করেন।

স্বর্ণকেশী স্বপ্না চৌধুরী যেন এবার রাতের ঘুম উড়িয়ে দিলেন তরুণ প্রজন্মের চোখ থেকে। খোলা মঞ্চে এমন সাহসিকতার পরিচয় দেখালেন, যা দেখে ইতিমধ্যে দিবা-স্বপ্ন দেখতে শুরু করেছেন অনেকেই। শরীরের প্রতিটা অঙ্গ নাচিয়ে সবুজ সালোয়ারে এবার স্টেজ কাঁপালেন স্বপ্না চৌধুরী। আর সেই ভিডিওটি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে রীতিমতো ভাইরাল হচ্ছে।

সর্বশেষ
জনপ্রিয়