ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কিশোরগঞ্জের ভৈরবে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন নাজমুল হাসান এমপি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ০৯:২৩, ৩০ জুন ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভৈরবে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কিশোরগঞ্জ) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন।

উপজেলার তিনটি ইউনিয়নের সহস্রাধিক বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রি বিতরণ করেন আলহাজ্ব নাজমুল হাসান পাপন। ইউনিয়নগুলি হলো ভৈরব উপজেলার আগানগর, শ্রীনগর ও সাদেকপুর। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব পৌর মেয়র আলহাজ্ব মো. ইফতেখার হোসেন বেনু, প্রয়াত সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমানের একান্ত সচিব মো. সাখাওয়াত উল্লাহ, ভৈরব থানা অফিসার ইনচার্জ মো. গোলাম মোস্তফা, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবুবকর সিদ্দিক, পৌর আওয়ামী লীগ সভাপতি এস এম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, আগানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির, সাবেক চেয়ারম্যান মোমতাজ উদ্দিন প্রমুখ।
এছাড়া নাজমুল হাসান পাপন বিকেল সাড়ে তিনটায় উপজেলার শ্রীনগর হাইস্কুল মাঠে এক বিশাল জনসভায় অংশ নেন। এই জনসভায় স্থানীয় সেলিম মিয়া ঠিকাদারের নেতৃত্বে বেশ কিছু বিএনপি সমর্থিত লোকজন আওয়ামী লীগে যোগদান করেন। জনসভায় সভাপতিত্ব করেন, শ্রীনগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আবুল বাশার। সভায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আলহাজ্ব নাজমুল হাসান পাপন এমপি তার বক্তব্যে বলেন, বন্যায় ভৈরব উপজেলার কয়েকটি গ্রাম প্লাবিত হয়েছে। এসব গ্রামের দরিদ্র বন্যার্তদেরকে আজ ত্রাণ দেয়া হয়। বন্যায় না খেয়ে কেউ মারা যাবেনা। সরকার থেকে ছাড়াও বিসিবি থেকে আমি ত্রাণের ব্যবস্থা করেছি।
এছাড়া জনসভায় তিনি আরো বলেন, সেলিম মিয়া আজ তার দলবল নিয়ে আওয়ামী লীগে যোগদান করায় আমি তাকে ধন্যবাদ জানায়। এসময় ঠিকাদার সেলিম মিয়া ফুল দিয়ে আলহাজ্ব নাজমুল হাসান পাপনকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত
সর্বশেষ
জনপ্রিয়