ঢাকা, রোববার   ০৫ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

করোনা ভাইরাসে আক্রান্ত আরো ১৯ জন

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:২৪, ৩০ মার্চ ২০২৪  

করোনা ভাইরাসে আক্রান্ত আরো ১৯ জন

করোনা ভাইরাসে আক্রান্ত আরো ১৯ জন

দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি। তবে এই সময়ে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৯ জন। এর আগের দিন বৃহস্পতিবার করোনায় মৃত্যুশূণ্য দিনে আক্রান্ত হয়েছিলেন ১৬ জন। এছাড়া গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষায় শনাক্তের হার বেড়ে দাঁড়িয়েছে ৫ দশমিক ৮৬ শতাংশ। যা আগের দিন ছিল ৫ দশমিক ১০ শতাংশ।

গতকাল শুক্রবার (২৯ মার্চ) স্বাস্থ্য অধিদফতরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়। স্বাস্থ্য অধিদফতর জানিয়েছে, দেশে এখন পর্যন্ত করোনা ভাইরাসে মোট মৃত্যু হয়েছে ২৯ হাজার ৪৯৩ জনের। আর মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২০ লাখ ৪৯ হাজার ৪৮৪ জন। আর গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৩৬ জন। দেশে এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ২০ লাখ ১৬ হাজার ৭৮৬ জন। 

এছাড়া দেশে সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় ৮৮৫টি ল্যাবে গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে ৩২৪টি। এ পর্যন্ত মোট নমুনা পরীক্ষা হয়েছে এক কোটি ৫৬ লাখ ৭৯ হাজার ২৭৭টি। আর দেশে এ পর্যন্ত নমুনা পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১৩ দশমিক ০৭ শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৯৮ দশমিক ৪০ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার এক দশমিক ৪৪ শতাংশ।

সর্বশেষ
জনপ্রিয়